Homeজেলাআদালতেই বিচারককে জুতা ছুড়ে মারলেন মামলার বাদী

আদালতেই বিচারককে জুতা ছুড়ে মারলেন মামলার বাদী

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়।।

পঞ্চগড়ে আদালতে হত্যা মামলার ১৬ জন আসামীকে জামিন দেওয়ায় সংক্ষুব্ধ হয়ে বিচারকের উদ্দেশ্যে জুতা ছুড়ে মারেন মামলার বাদী। সোমবার সকাল ১১:৩০ মিনিট সময়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত- ১ পঞ্চগড় এ ঘটনা ঘটে।

জানা যায়, জমিজমা সংক্রান্ত জেরে গত ৫ ডিসেম্বর সদর উপজেলার ডাঙ্গাপাড়া এলাকায় মো.ইয়াকুব আলী ও তার ভাই আ: জব্বার, মমিন, মকছেদ সাথে মারামারির ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যায় ইয়াকুব আলী। এ ঘটনায় তার মেয়ে মোছা. মিনারা আক্তার বাদী হয়ে সদর থানায় ১৯ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। মামলার ভয়ে ৩ জন আসামি পলাতক রয়েছে।



সোমবার আদালতে আসামী পক্ষ আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পন করে সিনিয়র জুডিশিয়াল আদালত-১ পঞ্চগড় এ জামিন আবেদন করলে, বিচারক অলরাম কার্জি ১৬ জনকে অন্তবর্তীকালীন জামিন দেন। এতে বাদী সংক্ষুব্দ হয়ে বিচারক কে উদ্দেশ্য করে এজলাসে পায়ের জুতা খুলে নিক্ষেপ করেন। পরে বাদী মিনারা বেগমকে হেফাজতে নেয় পুলিশ। এ ঘটনার সাথে সাথে আদালতে হট্টগোল শুরু হলে কিছুক্ষণের জন্য বিচার কাজ বন্ধ হয়ে যায়।

আসামি পক্ষের আইনজীবী এডভোকেট রাকিবুত তারেক বলেন, আমাদের সামনে বিচারককে উদ্দেশ্য করে জুতা ছুড়ে মারেন মামলার বাদী আমি সহ সবাই দেখেছেন।

জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আব্দুল বারী জানান, আদালতে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটার বিষয়ে কোন পক্ষ আমাদের জানায়নি। পরবর্তীতে এবিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত জানাবো।

কোর্ট পরিদর্শক জামাল উদ্দিন জানান, আদালতে বিশৃঙ্খলা সৃষ্টির কারনে মামলার বাদীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

সর্বশেষ খবর

Exit mobile version