Homeবিনোদন‘অ্যানিমেল’ পার্ট ২ থেকে বাদ পড়ছেন তৃপ্তি দিমরি!

‘অ্যানিমেল’ পার্ট ২ থেকে বাদ পড়ছেন তৃপ্তি দিমরি!

মুক্তির পর থেকেই আলোচনার তুঙ্গে সন্দীপ রেড্ডি পরিচালিত ‘অ্যানিমেল’। ছবিতে রণবীর, ববি দেওল সবাইকে ছাপিয়ে গেছে যে নাম, তিনি হলেন তৃপ্তি দিমরি। বিশেষ আলোচনার কেন্দ্রবিন্দু এখন এই নায়িকা। তবে শোনা যাচ্ছে ‘অ্যানিমেল’ এর সিক্যুয়েলে রাখা হচ্ছে না এই নায়িকাকে।

‘অ্যানিমেল’ ছবিতে বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে অভিনেত্রী তৃপ্তি দিমরির অন্তরঙ্গ দৃশ্য দর্শকদের হৃদয়ে ঝড় তুলেছে। এমন দৃশ্যে অভিনয়ের পর তৃপ্তির জনপ্রিয়তা এখন তুঙ্গে। সাফল্যের জোয়ারে ভাসছেন তিনি।

একাধিক ভারতীয় গণমাধ্যম বলছে, এই ছবির সিক্যুয়েল অর্থাৎ ‘অ্যানিমেল পার্ক’-এ দেখা যাবে নতুন নায়িকা মালবিকা মোহনকে!

সবাইকে অবাক করে হাজির হবে দুই রণবীর। একজন নায়ক অন্যজন খলনায়ক। পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার সিক্যুয়েলে রণবীরের বিপরীতে রাশমিকা থাকবেন। তবে পর্দায় মুখ দেখাবেন নতুন নায়িকা মালবিকা মোহন। তাকে সবাই দেখবে খলনায়ক রণবীর সিংয়ের বিপরীতে। অর্থাৎ খলচরিত্রে অভিনয়ের কথা রয়েছে এই অভিনেত্রীর।

এদিকে তৃপ্তি দিমরির কোন চরিত্র না থাকায় এরইমধ্যে সবাই ধারণা করছেন, তাহলে কি বাদ পড়ছেন জনপ্রিয়তার তুঙ্গে থাকা ‌তৃপ্তি দিমরি? তা নিয়ে অবশ্য এখনও মুখ খোলেননি সংশ্লিষ্ট কেউ।

বলিউড তারকা তৃপ্তি দিমরির জন্ম ১৯৯৪ সালের ২৩ ফেব্রুয়ারি। তিনি কমেডি চলচ্চিত্র ‘পোস্টার বয়েজ’ (২০১৭)-এ অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক করেন ২০১৭ সালে। এরপর প্রণয়ধর্মী নাট্য চলচ্চিত্র ‘লায়লা মজনু’তে প্রথম মুখ্য ভূমিকায় অভিনয় করেন। এরপর তিনি চলচ্চিত্র ‘বুলবুল’ এবং ‘কালা’তে অভিনয় করেছেন। তিনি ফোর্বস এশিয়ার ২০২১ সালের থার্টি আন্ডার থার্টি তালিকায় স্থান পেয়েছেন।

সর্বশেষ খবর