Homeরাজনীতিমিছিল শেষে ফেরার পথে যুবদল নেতাকে কুপিয়ে জখম

মিছিল শেষে ফেরার পথে যুবদল নেতাকে কুপিয়ে জখম

ফেনীর দাগনভূঞায় উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক পেয়ার আহম্মদকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সোমবার রাতে মশাল মিছিল শেষে বাড়ি ফেরার পথে উপজেলার বেকের বাজার নামক এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে হরতাল সমর্থনে ফেনী-মাইজদী মহাসড়কে মশাল মিছিল করেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। মিছিল শেষে বাড়ি ফেরার পথে উপজেলার বেকের বাজার নামক এলাকায় পৌঁছলে অজ্ঞাতনামা কয়েকজন যুবদল পেয়ার আহম্মদকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এ সময় আহতের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন। রক্তাক্ত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ফেনী সদর হাসপাতালে পাঠান।

উপজেলা বিএনপির সহ-সভাপতি বেগম শাহীন আকবর জানান, আওয়ামী লীগের অঙ্গ-সংগঠন যুবলীগ ও ছাত্রলীগের ক্যাডাররা যুবদল নেতাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। তার মাথায় একাধিক সেলাই দেওয়া হয়েছে।

উপজেলা যুবলীগের সভাপতি আবুল ফোরকান বুলবুল ও সাধারণ সম্পাদক আবদুল্যাহ আল মামুন জানান, এ ঘটনায় যুবলীগ-ছাত্রলীগের কেউ জড়িত নয়।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসিম জানান, এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর