Homeজাতীয়এবার ঈগল নিয়ে নামলেন আখতারুজ্জামান

এবার ঈগল নিয়ে নামলেন আখতারুজ্জামান

দীর্ঘ আইনি লড়াইয়ের পর অবশেষে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থীতা ফিরে পেয়েই ‘ঈগল প্রতীক’ নিয়ে ভোটের মাঠে নামলেন, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আখতারুজ্জামান। শুক্রবার ঈগল পাখি প্রতীক নিয়ে নিয়ে ভোটযুদ্ধে লড়াই করছেন।

আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান গত ১৩ ডিসেম্বর হাইকোর্ট প্রার্থীতা বাতিলের আদেশ বহাল রাখে। পরে বাংলাদেশ সুপ্রিম কোর্ট পুনরায় আপিল আবেদন করেন তিনি। বৃহস্পতিবার দুপুরে সুপ্রিমকোর্টের চেম্বার জজ আদালদের বিচারপতি এনায়েতুল রহিমের বেঞ্চে শুনানি অনুষ্ঠিত হয়।

শুনানি শেষে বাংলাদেশ হাইকোর্ট, ইসি ও রিটানিং অফিসারের দেওয়া আদেশ বাতিল করে প্রার্থীতা ফিরে দেওয়ার আদেশ প্রদান করে প্রতীক বরাদ্দের জন্য রিটানিং অফিসারকে নিদের্শ প্রদান করেন। আদেশের কপি হাতে পাবার পর রিটানিং অফিসারের কাছে গিয়ে শুক্রবার ঈগল পাখি প্রতীক পেয়ে মাঠে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

একই আসন থেকে এবার ভোটের মাঠে লড়ছেন বর্তমান সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রার্থী ওমর ফারুক চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা গোলাম রাব্বানী, স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি, জাতীয় পার্টির প্রার্থী শামসুদ্দিন মন্ডল, এনপিপির নুরুন্নেসা, বিএনএমের প্রার্থী শামসুজ্জোহা বাবু, তৃণমূল বিএনপির জামাল খান দুদু, বিএনএফের আল-সাআদ ও মুক্তি জোটের বশির আহমেদ।

সর্বশেষ খবর