Homeসর্বশেষ সংবাদচট্টগ্রামে মহানগর ও দক্ষিন জেলা বিএনপির গণসংযোগ ও লিফলেট বিতরণ

চট্টগ্রামে মহানগর ও দক্ষিন জেলা বিএনপির গণসংযোগ ও লিফলেট বিতরণ

ইসমাইল ইমন চট্টগ্রাম প্রতিনিধি।।
সরকার পতনের একদফা দাবি ও ৭ জানুয়ারীর ডামি নির্বাচন বর্জনে বিএনপির ডাকা অসহযোগ আন্দোলনের সমর্থনে শনিবার (২৩ ডিসেম্বর) নগরী ও জেলার বিভিন্ন স্থানে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন চট্টগ্রামের বিএনপি নেতাকর্মীরা। এ সময় নেতৃবৃন্দ সাধারণ মানুষকে একতরফা আসন ভাগাভাগির নির্বাচন বর্জন করার আহবান জানান।
অসহযোগ আন্দোলনের সমর্থনে দুপুরে মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এডভোকেট আবদুস সাত্তার, এসকে খোদা তোতন, নাজিমুর রহমানের নেতৃত্বে আন্দরকিল্লা ও বক্সি বিট এলাকায় দোকানদার, ব্যবসায়ী ও সাধারণ জনগণের মাঝে লিফলেট বিতরণ করা হয়। এতে অংশ নেন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এরশাদ উল্লাহ, হারুন জামান, আহমেদ উল আলম চৌধুরী রাসেল, মহানগর বিএনপি নেতা খোরশেদুল আলম, জাফর আহমেদ, মহানগর যুবদলের ক্রীড়া সম্পাদক জসিম উদ্দিন সাগর, মহানগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আরিফুর রহমান মিঠু, জাহেদ হোসেন খান জোসি, সদস্য কামরুল ইসলাম আকাশ, চপই ছাত্রদলের সদস্য সচিব ইমরান হোসেন রাব্বি। তাছাড়া মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এস এম সাইফুল আলম, সদস্য নিয়াজ মো. খান, ডবলমুরিং থানা বিএনপির সাধারণ সম্পাদক বাদশা মিয়া, কেন্দ্রীয় মহিলাদলের যুগ্ম সম্পাদক ফাতেমা বাদশার নেতৃত্বে পাঠানটুলী সুপারিওয়ালা পাড়ায়, উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ইঞ্জি. বেলায়েত হোসেন, বিএনপি নেতা গাজী হানিফ, মোশারফ হোসেন আকবর, এম এ হালিমের নেতৃত্বে পাহাড়তলী এলাকায়, হালিশহর থানা বিএনপির সভাপতি মোশারফ হোসেন ডিপ্টি ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে হালিশহর বসুন্ধরা আবাসিক ও কে ব্লক কাঁচা বাজার এলাকায়, বন্দর থানা বিএনপির সভাপতি হানিফ সওদাগর, সাধারণ সম্পাদক জাহিদুল হাসান, সি. সহ সভাপতি হাসান মুরাদ ও বন্দর থানা যুবদলের আহবায়ক শফীউল আজমের নেতৃত্বে বন্দর এলাকায়, মহানগর বিএনপি নেতা আজাদ বাঙালীর নেতৃত্বে পাহাড়তলী বিটাক বাজার এলাকায়, মহানগর বিএনপি নেতা আবু মুছা, আমিন শিল্পাঞ্চল ওয়ার্ড বিএনপির সভাপতি এড. এফ এ সেলিমের নেতৃত্বে আতুরার ডিপু ও আমিন শিল্প এলাকায়, উত্তর আগ্রাবাদ ওয়ার্ড বিএনপির উদ্যোগে আগ্রাবাদ চৌমুহনী এলাকায়,
মহানগর যুবদলের সহ সভাপতি নাসির উদ্দিন চৌধুরী নাসিম, বাকলিয়া থানা যুবদলের আহবায়ক ইসমাইল হোসেন লেদু ও কোতোয়ালী থানা যুবদলের সি. যুগ্ম আহবায়ক আব্দুল জলিলের নেতৃত্বে চকবাজার কাঁচা বাজার এলাকায়, মহানগর যুবদলের সি. যুগ্ম সম্পাদক মোশাররফ হোসাইনের নেতৃত্বে চান্দগাঁও নাজীর পাড়া এলাকায়, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মনজুর আলম তালুকদারের নেতৃত্বে চন্দনাইশ বরকল ব্রিজ এলাকায়, মহানগর যুবদলের সম্পাদক নুরুল আমিন ও মহানগর যুবদল নেতা নাওশাদ আল জাসেদুর রহমানের নেতৃত্বে চান্দগাঁও মৌলভী পুকুর পাড় এলাকায়, মহানগর ছাত্রদলের সি. যুগ্ম আহবায়ক আসিফ চৌধুরী লিমনের নেতৃত্বে মুরাদপুর এলাকায়, দক্ষিণ জেলা বিএনপি,যুবদল, স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বিভিন্ন পয়েন্টে গনসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়।
পটিয়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাজী কামাল উদ্দীন ও বিএনপি নেতা আবুল হোসেন বাবুলের নেতৃত্বে পটিয়ার ভেল্লা পাড়ায়, বাঁশখালী উপজেলা বিএনপির আহ্বায়ক লোকমান আহমেদ ও সদস্য সচিব রেজাউল হক চৌধুরীর নেতৃত্বে বাঁশখালী সাধনপুর, শিলকুপ, পুকুরিয়া, গন্ডামারা, চাম্বল ও পুঁইছড়ি ইউনিয়নে, বাঁশখালী পৌরসভা বিএনপির সভাপতি রাসেল ইকবাল ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আইয়ুব, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হেফাজ উদ্দীন ও পৌরসভা যুবদলের সদস্য সচিব রাসেলের নেতৃত্বে পৃথক পৃথক এলাকায়, পটিয়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোজাম্মেল হক চৌধুরী, বিএনপি নেতা শরীফ উদ্দীন চৌধুরী ও উপজেলা যুবদলের সদস্য সচিব অহিদুল আলম চৌধুরী পিবলুর নেতৃত্বে পটিয়ার আাশিয়া বাংলা বাজার, বোয়ালখালী উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শহীদুল্লাহ্ চৌধুরীর নেতৃত্বে বেঙ্গুরা বাজার, জেলা বিএনপি নেতা মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে রায়পুর ইউনিয়ন বিএনপির উদ্দোগে লিফলেট বিতরণ করা হয়।

সর্বশেষ খবর