Homeখেলামোরগের ছবি দিয়ে ডি কককে নিয়ে মিলারের মজা

মোরগের ছবি দিয়ে ডি কককে নিয়ে মিলারের মজা

টেস্ট থেকে আগেই অবসর নিয়েছিলেন, ওয়ানডে বিশ্বকাপ শেষে এই ফরম্যাটকেও বিদায় জানিয়ে দেন দক্ষিণ আফ্রিকার কুইন্টন ডি কক। দেশের হয়ে এখন শুধু টি-টোয়েন্টিই খেলবেন এ ওপেনার। তবে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে ছিলেন না তিনি। দূরে থাকলেও ডি কককে আলোচনায় নিয়ে আসলেন তারই বন্ধু ডেভিড মিলার।

টি-টোয়েন্টি সিরিজ শেষে ভারতের বিপক্ষে ঘরের মাটিতে ওয়ানডে খেলেছে প্রোটিয়ারা। এবার টেস্ট সিরিজে মুখোমুখি হবে দুদল। এরইমধ্যে ডি কককে আলোচনায় নিয়ে আসলেন মিলার। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মোরগের একটি স্টোরি শেয়ার করেছেন তিনি। সেই স্টোরিতে ডি কককে ট্যাগ করে মিলার লিখেছেন, ‘বন্ধু, এটা কি তুমি?’

মাঠের বাইরে ও ভেতরে ভালো বন্ধু ডিড কক ও মিলার। তাদের আর ওয়ানডে ক্রিকেটে একসঙ্গে জুটি বাধতে দেখা যাবে না। ওয়ানডে বিশ্বকাপের দল ঘোষণার পরই অবসরের কথা জানিয়েছিলেন ডি কক। ১৬ নভেম্বর অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশ্বকাপের সেমিফাইনালের ম্যাচ দিয়ে শেষ হয়েছে তার ওয়ানডে ক্যারিয়ার।

ভারত বিশ্বকাপে দুর্ধর্ষ ফর্মে ছিলেন ডি কক। ১০ ম্যাচে ৫৯৪ রান আসে তার ব্যাট থেকে। ৫৯৪ রান করার পথে ডি কক সেঞ্চুরি করেন ৪টা, যার মধ্যে আছে ১৭৪ রানের একটি ইনিংসও। এই বিশ্বকাপে তার গড় ও স্ট্রাইকরেট ছিল যথাক্রমে ৫৯.৪০ ও ১০৭.০২।

সর্বশেষ খবর