Homeসর্বশেষ সংবাদমাগুরায় আসাদুজ্জামানের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে সাকিব আল হাসান

মাগুরায় আসাদুজ্জামানের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে সাকিব আল হাসান

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মাগুরা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সংসদ সদস্য আসাদুজ্জামানের ৩০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শোকর‍্যালি, স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। র‍্যালি ও স্মরণসভায় উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনে নৌকার প্রার্থী সাকিব আল হাসান।

দিবসটি পালন উপলক্ষে মাগুরা জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সোমবার (২৫ ডিসেম্বর) সকাল ১১ টায় শহরের ভায়না পৌর গোরস্থানে মরহুমের কবর জিয়ারত করেন। এসময় মাগুরা-১ আসনের নৌকার প্রার্থী সাকিব আল হাসান ও মাগুরা-১ আসনের বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের নৌকার প্রার্থী বীরেন শিকদার উপস্থিত ছিলেন।

কবর জিয়ারত শেষে শহরের ভায়না মোড় থেকে একটি শোকর‍্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় নোমানী ময়দানে গিয়ে শেষ হয়। পরে আসাদুজ্জামান মিলনায়তনে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহর সভাপতিত্বে সভায় জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

মরহুম আসাদুজ্জামানের সন্তান ও মাগুরা-১ আসনের বর্তমান সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর স্মরণসভায় বলেন, ‘পাঁচ বছর আগে প্রধানমন্ত্রী আমার হাতে আমানত হিসেবে নৌকা তুলে দিয়েছিলেন। সেই আমানতটি সাকিব আল হাসানের মাধ্যমে আমি প্রধানমন্ত্রীর হাতে তুলে দিতে চাই। আমি চেষ্টা করেছি গত পাঁচ বছর মাগুরা জেলা আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করে রাখতে। আমি চেষ্টা করেছি মাগুরার উন্নয়ন করতে। আপনারা সবাই দোয়া করবেন আগামী ৭ জানুয়ারি নির্বাচনে বিপুল ভোটে আমারা সাকিব আল হাসানকে বিজয়ী করতে পারি।’

সভায় সাকিব আল হাসান তার বক্তব্যের প্রথমেই সাবেক এমপি আসাদুজ্জামানের ৩০তম মৃত্যুবার্ষিকীতে তাঁর প্রতি  বিনম্র শ্রদ্ধা জানান।

এ সময় তিনি বলেন, ‘আমাদের সকলের দায়িত্ব মাগুরাকে গড়া। সব ত্যাগী নেতাদের রেখে যাওয়া আদর্শকে ধারণ করে এগিয়ে যাওয়া।’

সর্বশেষ খবর