Homeসর্বশেষ সংবাদমনগড়া তথ্য দিয়ে দেশের অর্থনীতি ধ্বংস করতে চায় সিপিডি: পররাষ্ট্রমন্ত্রী

মনগড়া তথ্য দিয়ে দেশের অর্থনীতি ধ্বংস করতে চায় সিপিডি: পররাষ্ট্রমন্ত্রী

রাশিয়ান ইকোনমিস্টরা সে দেশের অর্থনীতি ধ্বংস করেছে। সিপিডিরও রাশিয়ান ইকোনমিস্ট, ঘরে বসে মনগড়া তথ্য দিয়ে এ দেশের অর্থনীতিকে ধ্বংস করতে চায় বলে মন্তব্য করেছেন সিলেট-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন।

নগরীতে গণসংযোগের সময় মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে সিলেট-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন সাংবাদিকদের কাছে ব্যাংক লোপাট নিয়ে সেন্টার ফর পলিসি ডায়ালগের (সিপিডি) ৯২ হাজার কোটি টাকা লোপাটের বিষয়ে এমন মন্তব্য করেন।

সকালে ড. এ কে আব্দুল মোমেন সিলেট নগরীর আম্বরখানা এলাকা থেকে দিনের প্রচারণা শুরু করেন। এ সময় দলীয় নেতাকর্মী ও ভোটাররা তার সঙ্গে ছিলেন।

এ সময় তিনি নির্বাচন নিয়ে বিএনপির গুজব উড়িয়ে দিয়ে বলেন, ভোটগ্রহণের দিন ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারেন সে ব্যবস্থা নেবে সরকার, ভোটকেন্দ্রে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হবে।

সিলেট-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ছাড়াও ইসলামী ঐক্যজোটের ফয়জুল হক (মিনার), ন্যাশনাল পিপলস পার্টির ইউসুফ আহমদ (আম), বাংলাদেশ কংগ্রেসের মোহাম্মদ সোহেল আহমদ চৌধুরী (ডাব) ও বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের আবদুল বাছিত (ছড়ি) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সর্বশেষ খবর