Homeবিনোদন‘জামাল কুদু’ নকল করে কীভাবে নাচলেন সানি দেওল?

‘জামাল কুদু’ নকল করে কীভাবে নাচলেন সানি দেওল?

মুক্তির পর থেকেই আলোচনার তুঙ্গে সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিমেল’। তবে ‘অ্যানিমেল’-এর জামাল কুদু গানটি নেটপাড়ায় তুমুল ঝড় তুলেছে। বড়দিনে ভাইয়ের ভাইরাল গানে নাচলেন সানি দেওল।

অনেকদিন পর পর্দায় ফিরে ‘অ্যানিমেল’ অভিনেতা ববি দেওল সফলতার শীর্ষে পৌঁছে গেছেন। এই সফলতা এনে দিয়েছে আলোচিত জামাল কুদু গানটি।

অ্যালকোহলের গ্লাস মাথায় নিয়ে জামাল কুদু-তে ববি দেওলের নাচকে নকল করে রিল বানিয়েছেন অসংখ্য মানুষ। এবার ভাই ববিকে নকল করলেন সানি দেওল।

বড়দিনের আমেজে এই গানে নাচলেন তিনি। পেছনে ছিল ক্রিসমাস ট্রি। কিন্তু মাথায় ছিল না অ্যালকোহলের গ্লাস। হাতে নিয়েছেন আদুরে টেডি বিয়ার।

সম্প্রতি দুই ভাই একসঙ্গে এসেছিলেন করণ জোহরের শো ‘কফি উইথ করণ’-এ। আর সেখানেই ফাঁস হয়েছিল টেডি বিয়ার জমানোর শখ রয়েছে সানির। আর তাই তো জামাল কুদু-তে অন্যকিছু না নিয়ে টেডি বিয়ার ধরে নাচলেন ‘গদর ২’ অভিনেতা।

ইনস্টাগ্রামে নাচের ভিডিওটি পোস্ট করেছেন এই অভিনেতা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বড়দিন পালন করলাম প্রিয় টেডি বিয়ারের সঙ্গে।’ কালো রঙের জ্যাকেট, মাথায় কালো টুপি পরেছিলেন সানি। প্রিয় পুতুলেরও পরনে ছিল বড়দিনের ছোট্ট পোশাক।

২০২৩ সালটা জমিয়ে উপভোগ করলেন দেওল পরিবার। ছক্কা মেরেছেন দুই ভাই সানি ও ববি। ‘গদর ২’ দিয়ে ৫০০ কোটির ঘরে নাম লিখিয়ে ফেলেছেন বড় ভাই সানি। তারপর ববির সিনেমা ‘অ্যানিমেল’ ও একই পথে। সন্দীপ রেড্ডি ভাঙ্গার সিনেমায় ভিলেনের চরিত্রে দেখা গেছে ববিকে।

সর্বশেষ খবর