Homeজেলাবরিশালে আওয়ামী লীগের জনসভা শুরু

বরিশালে আওয়ামী লীগের জনসভা শুরু

বরিশালে শুরু হয়েছে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী জনসভা। আজ শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুর পৌনে ১টায় আনুষ্ঠানিকভাবে জনসভা শুরু হয়।

এদিন বিকেল ৩টায় জনসভাস্থলে পৌঁছে বরিশালবাসীর উদ্দেশ্যে নির্বাচনী ভাষণ দেওয়ার কথা রয়েছে শেখ হাসিনার। তিনি বেলা ১১টার দিকে ঢাকা থেকে যাত্রা করেন বলে জানিয়েছেন তার প্রেস সচিব।

বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত আব্দুল্লাহর সভাপতিত্বে জনসভায় প্রথমে বক্তব্য দেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান। এছাড়া জেলা-উপজেলার নেতারা বক্তব্য দিচ্ছেন। সভামঞ্চে ইতোমধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা উপস্থিত হয়েছেন।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে বরিশাল নগরীতে উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে। যেন মিছিলের নগরীতে পরিণত হয়েছে শহরটি। শেখ হাসিনাকে এক নজর দেখার জন্য সকাল ৯টা থেকে বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে মিছিল-ফ্যাস্টুনসহকারে হাজার হাজার নেতাকর্মী যোগ দেন সভাস্থলে। খণ্ড খণ্ড মিছিল নিয়ে আগত নেতাকর্মীদের উপস্থিতিতে বঙ্গবন্ধু উদ্যান যেন জনসমুদ্রে পরিণত হয়েছে।

অন্যদিকে, ছয় স্তরের কঠোর নিরাপত্তা বলয়ে বরিশালের পুরো নগরীকে ঢেকে ফেলা হয়েছে। সভাস্থলগামী সকল সড়ক বন্ধ করে দেওয়া হয়েছে। মাঠে প্রবেশের সময় প্রতিটি কর্মীকে পরীক্ষা নিরীক্ষা করে ঢুকতে দেওয়া হচ্ছে। হাজার হাজার পানির বোতল মাঠের বিভিন্ন জায়গায় রাখা হয়েছে যেন যার যার মতো নিতে পারে।

এর আগে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি শেখ হাসিনা বঙ্গবন্ধু উদ্যানে জনসভায় যোগ দেন। এর পাঁচ বছর পর এবারও নির্বাচনী সভায় যোগ দিতে আসছেন। এর আগে যদিও চলতি বছরের মার্চ মাসে বরিশাল সফরের কথা ছিল শেখ হাসিনার, পরে তা স্থগিত করা হয়।

সর্বশেষ খবর