Homeবিনোদনরাজনীতিবিদের শেষকৃত্যে থালাপতিকে জুতা নিক্ষেপ!

রাজনীতিবিদের শেষকৃত্যে থালাপতিকে জুতা নিক্ষেপ!

দক্ষিণ ভারতের জনপ্রিয় সুপারস্টার থালাপাতি বিজয় বিব্রতকর অবস্থার সম্মুখীন হয়েছেন। ভারতীয় অভিনেতা-রাজনীতিবিদ বিজয়কান্তের শেষকৃত্যে দক্ষিণী এ তারকাকে জুতা নিক্ষেপ করার ঘটনা ঘটেছে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত হওয়া এক প্রতিবেদন থেকে জানা যায়, অভিনেতা-রাজনীতিবিদ বিজয়কান্তকে শেষশ্রদ্ধা জানাতে গেলে ভিড়ের মধ্য থেকে একটি জুতা বিজয়কে উদ্দেশ্য করে নিক্ষেপ করা হয়।

বিব্রতকর সে মুহূর্ত এরইমধ্যে ভাইরাল হয়েছে নেটপাড়ায়। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, নিক্ষেপ করা জুতায় বিজয়ের মুখে আঘাত লাগে। এ ঘটনায় আর অভিনেতাকে পেছনে ফিরে তাকাতে দেখা যায়নি।

এসময় বিজয়ের নিরাপত্তাকর্মী জুতাটি তুলে নেন। যেদিক থেকে জুতাটি উড়ে এসেছিল ঠিক সে দিকেই সজোরে আবার জুতাটি ছুঁড়ে মারে ওই নিরাপত্তাকর্মী।

নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে ভেন্টিলেটর সাপোর্টে থাকা ক্যাপ্টেন বিজয়কান্তের মৃত্যু হয় বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর)। শুক্রবার (২৯ ডিসেম্বর) বিজয়কান্তের শেষকৃত্য সম্পন্ন হয় চেন্নাইয়ের আইল্যান্ড গ্রাউন্ডে। সেখানেই সন্ধ্যায় এমন অনাকাঙ্খিত ঘটনার সম্মুখীন হন বিজয় থালাপাতি। সোশ্যাল মিডিয়ায় এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে থালাপাতি ভক্তরা।

সর্বশেষ খবর