Homeসর্বশেষ সংবাদনির্বাচন ঠেকানোর শক্তি কারও নেই: কাদের

নির্বাচন ঠেকানোর শক্তি কারও নেই: কাদের

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঠেকানোর শক্তি কারও নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদর।

রোববার (৩১ ডিসেম্বর) বেলা ১২টায় নিজা নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ আসনের কবিরহাট উপজেলার চাপরাশিরহাটে এক নির্বাচনী পথসভায় তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন,

বিদেশী শক্তি আমাদেরকে পরামর্শ দিলে গ্রহণ করব। কিন্তু আমাদের নির্বাচনের ক্ষতি হয় এমন শক্তিকে উস্কানি দিলে এটা মেনে নেব না। ফিলিস্তিনের গাজায় ইসরায়েল যা করছে আজকে বাংলাদেশে বিএনপি তাই করছে। বাংলাদেশের নির্বাচন ঠেকানোর শক্তি কারো নেই।

বিএনপি দেশে লাশের রাজনীতি করতে চায় মন্তব্য করে তিনি বলেন,

আজকে বিএনপি আমাদের দেশে আন্দোলনে ব্যর্থ হয়ে নির্বাচন বন্ধ করতে, লাশ ফেলার লাশ ফেলার রাজনীতি করতে চায়।

তিনি বলেন, তারেক জিয়া, খালেদা জিয়া ২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যা করতে গ্রেনেড হামলা করেছে। তারেক জিয়া দেশে আসার সাহস নেই।

নেতাকর্মিদের উদ্দেশ্য করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায় কাদের বলেন,

 আমি আপনাদের সতর্ক থাকার আহ্বান জানাচ্ছি। কোনো প্রার্থী বা কোনো একজন নামী নেতাকে তারেক জিয়া লন্ডন থেকে মারার জন্য ষড়যন্ত্র করছে। আপনারা এটা প্রতিরোধ করবেন। বাংলাদেশের মানুষ ৭১ সালকে ভয় পায়নি। এবারও যত বাধা আসুক ভয় পাবে না। তিনি বলেন, খেলা হবে ৭ জানুয়ারি ফাইনাল খেলা।

এ সময় উপস্থিত ছিলেন- কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো. ইব্রাহীম, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌরসভার মেয়র শহীদ উল্যাহ খান সোহেল, নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ পিন্টু, কবিব হাট উপজেলা চেয়ারম্যান কামরুন্নাহার শিউলি ও দাগুন ভুঁইয়া উপজেলা চেয়ারম্যান দিদারুল আলম রতন, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরুল আমিন রুমি প্রমুখ।

সর্বশেষ খবর