Homeরাজনীতিভোট দেয়ার মাধ্যমে বিএনপির ষড়যন্ত্রের জবাব দেয়ার আহ্বান কামরুলের

ভোট দেয়ার মাধ্যমে বিএনপির ষড়যন্ত্রের জবাব দেয়ার আহ্বান কামরুলের

বিএনপি নির্বাচনে ভোট বর্জনের ডাক দিয়ে দেশবিরোধী গভীর ষড়যন্ত্র করছে। এ অভিযোগ করে ভোট দেয়ার মাধ্যমে তাদের ষড়যন্ত্রের জবাব দেয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

মঙ্গলবার (০২ জানুয়ারি) রাজধানীর সাভারের হেমায়েতপুরে নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি।

অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, আগামী ৭ জানুয়ারি জনগণের সম্পৃক্ততায় বিশ্ববাসীকে ভোট উৎসব দেখাতে চায় আওয়ামী লীগ।

বিএনপি নির্বাচনে ভোট বর্জনের ডাক দিয়ে দেশবিরোধী গভীর ষড়যন্ত্র করছে। এমন অভিযোগ করে ভোটের মাধ্যমে তাদের ষড়যন্ত্রের জবাব দেয়ার কথা জানিয়ে আওয়াম লীগের এ নেতা বলেন,

তারা ট্রেনে-বাসে আগুন দিয়েছে, প্রধান বিচারপতির বাসভবনে হামলা করেছে ও পুলিশকে পিটিয়ে মেরেছে। একটা অস্বাভাবিক ও নৈরাজ্যকর পরিস্থিতি তৈরি করতে অপতৎপরতা চালিয়েছিল। এমন একটা ষড়যন্ত্র তারা শুরু করেছিল, দেশটাকে অন্ধকার বিভীষিকাময় অবস্থায় মধ্যে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিল তারা। বাংলাদেশের অর্থনীতিকে পঙ্গু করে দেয়ার চেষ্টা করেছিল।

তিনি আরও বলেন, আমরা কিন্তু বিএনপিকে নিয়েই নির্বাচন করতে চেয়েছিলাম। আমরা চেয়েছিলাম তারা নির্বাচনে আসুক, তারা আসেননি। তারা (বিএনপি) নির্বাচনে ভোট বর্জনের ডাক দিয়ে দেশবিরোধী গভীর ষড়যন্ত্র করছে।

নির্বাচনী জনসভা আর উঠান বৈঠকে নির্বাচনী এলাকায় চষে বেড়াচ্ছেন ঢাকা ০২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

সকালে সাভারের হেমায়েতপুরে নির্বাচনী জনসভায় অংশ নিয়ে তিনি স্থানীয় ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেন। জনসভায় সাভারের তিনটি ইউনিয়নের চেয়ারম্যানও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যোগ দেন।

সর্বশেষ খবর