Homeসর্বশেষ সংবাদশরীয়তপুর-২ আসনে নৌকার প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময়

শরীয়তপুর-২ আসনে নৌকার প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময়

মেহেদী হাসান, শরীয়তপুর॥

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর-২ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ এবং দেশের মানুষও তার উপর আস্থাশীল।

৭ তারিখের নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচনে দেশের মানুষের ভোটে নৌকার বিজয় নিশ্চিত হবে। ৫ম বারের মতো প্রধানমন্ত্রী হবেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনি বুধবার সকাল ১০টা শরীয়তপুরে নড়িয়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে নির্বাচন সংশ্লিষ্ট মতবিনিময় সভায় এসব কথা বলেন। এসময় তার বক্তব্যে তিনি শরীয়তপুরের বর্তমান সরকারের নানা উন্নয়নের চিত্র তুলে ধরেন।

তিনি বলেন, পদ্মা নদীর ভাঙ্গনরোধ, নড়িয়া উপজেলা সাস্থ্য কমপ্লেক্স নির্মাণ, কীর্তিনাশা নদীর তীর সংরক্ষণ, দুর্গম চরাঞ্চলের দু’টি ইউনিয়ন চরআত্রা ও নওপাড়া এলাকায় সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুতায়ন, সখিপুর এলাকাকে পদ্মা নদীর ভাঙ্গন থেকে রক্ষা, নড়িয়া-জাজিরা এলাকায় পদ্মা নদীর ভাঙ্গনরোধ, প্রায় শতাধিক স্কুলের পাকা ভবন নির্মাণ, রাস্তা-ঘাট, ব্রীজ কালভার্ট, শতভাগ বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ নানা উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন তিনি। তিনি আরো বলেন, শরীয়তপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থীর সাথে কোন আওয়ামী লীগ নেতাকর্মীরা নেই। তাই তিনি বিএনপির চিহ্নিত সন্ত্রাসীদের সাথে নিয়ে বিশৃঙখলা তৈরী করছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় সকল ভোটারকে ভোট দিতে আহবান জানান।

এসময় শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, সাবেক সংসদ সদস্য নাভানা ইসলামসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও শরীয়তপুরে কর্মরত গণমাধ্যমের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর