Homeবিনোদনকেন সংগীত জগত ছাড়ছেন সেলেনা গোমেজ?

কেন সংগীত জগত ছাড়ছেন সেলেনা গোমেজ?

মার্কিন সঙ্গীতশিল্পী এবং অভিনেত্রী সেলেনা গোমেজ কি সত্যিই ছেড়ে দিচ্ছেন গানের জগত। তার সাক্ষাৎকারে তেমনটাই বোঝা গেছে। তিনি “বারনি এ্যন্ড ফ্রেন্ডস” টিভি সিরিজের মাধ্যমে আত্মপ্রকাশ করেন।

সম্প্রতি স্মার্টলেস পডকাস্টে তিনি বলেন, সংগীতজীবনের ইতি টানার কারণ হলো আমি ক্যারিয়ারের অন্য দিকে মন দিতে চাই। তার পরবর্তী অ্যালবামই হবে শেষ অ্যালবাম।

সেলেনা বলেন, ‘আমি বুঝতে পারছি, যদি একাধিক অ্যালবাম করতে যাই, তাহলে আমার অভিনয়কে বিদায় জানাতে হবে। কিন্তু আমি অভিনয়টা করতে চাই। আমি অভিনেত্রীই হতে চেয়েছি, পুরাদস্তুর গায়িকা নয়। সংগীত আমাকে প্রচুর আনন্দ ও ভালোলাগা দিয়েছে। গান যখন গেয়েছি, তখনও প্রচুর টিভি শো করেছি। সংগীতের ভালোলাগার কারণে দুটোই চালিয়েছি। কিন্তু এখন সময়টা অনেক পার হয়ে গেছে।’

তার ভাষায়, আমি সংগীত অনেক উপভোগ করেছি এবং এই ভ্রমণ সত্যিই মজার ছিল। কিন্তু আমি একই সময়ে আমার টিভি শো করছিলাম (ওয়েভারলি প্লেসের উইজার্ডস) এবং আমি এটিতে সত্যিই মজা পেয়েছি তাই আমি চালিয়ে যাচ্ছি। আমার বয়স যত বেশি হচ্ছে আমি তত বেশি অভিনয় পছন্দ করছি।

সেলেনো গোমেজ একজন বিশ্বনন্দিত গায়িকা এবং অভিনেত্রী। তবে তিনি একজন ব্যবসায়ীও। বর্তমানে প্রসাধনী কোম্পানির মালিক তিনি। ‘রেয়ার বিউটি’ নামে তার প্রসাধনী বিশ্বব্যাপী জনপ্রিয়তা পেয়েছে। সংগীত প্রযোজক বেনি ব্ল্যাঙ্কোর সাথে তার সম্পর্ক প্রকাশ্যে আসে। বর্তমানে চুটিয়ে প্রেম করছেন দুজন।

সর্বশেষ খবর