Homeসর্বশেষ সংবাদবৈঠা হাতে নৌকা প্রার্থীর মিছিল

বৈঠা হাতে নৌকা প্রার্থীর মিছিল

আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণায় টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তানভীর হাসান ছোট মনিরের আখেরি মিছিলে নৌকার বৈঠা হাতে সাধারণ মানুষের ঢল। মিছিলটি ভূঞাপুর উপজেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে জেলার ভূঞাপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জনসভা অনুষ্ঠিত হয়।

এর আগে পূর্ব নির্ধারিত ঘোষণা অনুযায়ী সকাল থেকে বিভিন্ন এলাকা থেকে ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড ও বৈঠা মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে থাকেন নৌকার কর্মী ও সমর্থকরা। নির্ধারিত সময়ের পূর্বেই কানায় কানায় পরিপূর্ণ হয় সমাবেশস্থল।

এ সময় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির উপস্থিত ছিলেন। পরে একটি আখেরি মিছিল বের হয়। মিছিলটি ভূঞাপুর উপজেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এ সময় সবার কাছে নৌকায় ভোট প্রার্থনা করে তারা।

জনসভায় ছোট মনির বলেন, ‘স্বতন্ত্র প্রার্থী ইউনুস তালুকদার ঠান্ডুর ২০১ গম্বুজ মসজিদের ২ কোটি টাকা আত্মসাতসহ বিভিন্ন জনের কাছ থেকে কয়েক কোটি টাকা প্রতারণা করে হাতিয়ে নিয়েছে। এ ঘটনায় ভোটাররা তাকে প্রত্যাখ্যান করেছে। যে মসজিদের টাকা মেরে খায় সে কখনও ভালো মানুষ হতে পারে না। এরা সমাজের শত্রু, ইসলামের শত্রু। এ ধরনের অপকর্মের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নৌকা মার্কায় সবাইকে ভোট দেয়ার আহ্বান জানান।’

টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে ছয়জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে রয়েছেন আওয়ামী লীগের প্রার্থী বর্তমান এমপি তানভীর হাসান ছোটমনির (নৌকা)। তার বিপক্ষে লড়ছেন স্বতন্ত্র প্রার্থী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু (ঈগল)। এছাড়া প্রতিদ্বন্দ্বিতা করছেন জাতীয় পার্টির হুমায়ূন কবির তালুকদার (লাঙ্গল), গণফ্রন্টের গোলাম সারোয়ার (মাছ), বাংলাদেশ কংগ্রেসের মোহাম্মদ রেজাউল করিম (ডাব) ও ন্যাশনাল পিপলস পার্টির সাইফুল ইসলাম (আম)।

সর্বশেষ খবর