Homeআন্তর্জাতিকআর কখনও গান গাইবেন না ব্রিটনি!

আর কখনও গান গাইবেন না ব্রিটনি!

বিশ্ব কাঁপানো জনপ্রিয় মার্কিন গায়িকা ব্রিটনি স্পিয়ার্সকে আর কখনই দেখা যাবে না গানের দুনিয়ায়। সম্প্রতি এমনই ঘোষণা দিয়েছেন ‘বেবি ওয়ান মোর টাইম’খ্যাত এ কন্ঠশিল্পী।

সংগীত ভুবনে শুধু আমেরিকায় নয়, বিশ্বের প্রায় প্রতিটি দেশেই তিন দশকের বেশি সময় ধরে সুরের জাদুতে শ্রোতাদের মুগ্ধ রেখেছিলেন ব্রিটনি। গানের জগতে মার্কিন সুরসম্রাজ্ঞী ম্যাডোনার পরের অবস্থান ধরে নেয়া হয় ব্রিটনিকে।

অথচ এ গায়িকাই নিয়েছেন গান ছেড়ে দেয়ার সিদ্ধান্ত। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি ও দ্যা গার্ডিয়ানের প্রতিবেদন থেকে জানা যায়, ব্রিটনির নতুন অ্যালবাম প্রকাশের খবর ভুয়া। কারণ গায়িকা যেখানে গানই ছেড়ে দিচ্ছেন, সেখানে নতুন অ্যালবাম প্রকাশ হওয়া অসম্ভব।

এদিকে ব্রিটনির ইনস্টাগ্রাম পোস্ট থেকে নিশ্চিত হওয়া গেছে, সত্যি গানের দুনিয়ায় আর থাকতে চান না তিনি। ইনস্টাগ্রামে ব্রিটনি লিখেছেন, ‘আমি একজন গোস্ট রাইটার, তাই গান লেখাটা সত্যিই উপভোগ করি’।

ব্রিটনি আরও লিখেছেন, ‘গত দুই বছরে ২০টিরও বেশি গান লিখেছি। তবে তার মানে এই নয়, আমার নতুন অ্যালবাম প্রকাশ হবে। কারণ আমি আর কখনোই সংগীত ইন্ডাস্ট্রিতে ফিরছি না।’

এদিকে ছয় বছরের বিরতি ভেঙে ২০২২ সালের আগস্টে স্যার এলটন জনের সঙ্গে ‘হোল্ড মি ক্লোজার’ গেয়ে গানের জগতে ফিরে এসেই ঝড় তুলেছিলেন ব্রিটনি। এরপর হঠাৎ গায়িকার এমন সিদ্ধান্তে হৃদয় ভেঙেছে গানপ্রেমীদের।

যদিও ২০২৩ সালেই ‘দ্য উইম্যান ইন মি’ নামের স্মৃতিকথার বইয়ে ব্রিটনি এ বিষয়ে আগেই ইঙ্গিত দিয়েছিলেন ভক্তদের। ওই বইতে ব্রিটনি লিখেছিলেন, ‘এই মুহূর্তে সংগীতই আমার জীবনের মূল লক্ষ্য নয়’।

সর্বশেষ খবর