Homeবিনোদনবোনদের পথে হাঁটছেন মীরা চোপড়া!

বোনদের পথে হাঁটছেন মীরা চোপড়া!

নতুন বছরে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা আর পরিণীতি চোপড়ার পথ অনুসরণ করছেন চাচাতো বোন মীরা চোপড়া। সংবাদমাধ্যমে সম্প্রতি এমনই তথ্য ফাঁস করেছেন বলিউড অভিনেত্রী নিজেই।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায়, নতুন বছরে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন  মীরা। আর বিয়ের ক্ষেত্রে বোনেদের দেখানো পথেই হাঁটতে চান তিনি।

প্রিয়াঙ্কা হলিউডের পপ তারকা নিক জোনাসের সঙ্গে বিয়ের সম্পর্কে জড়াতে বেছে নিয়েছিলেন ভারতের রাজস্থানকে। ২০১৮ সালে চাচাতো বোনের এ ট্রেন্ড ফলো করে ২০২৩ সালে বিয়ের পিঁড়িতে বসেন পরিণীতি চোপড়াও। ভারতের তরুণ ব্যক্তিত্ব রাঘব চাড্ডা আর পরিণীতির বিয়ের আসরও বসেছিল রাজস্থানেই।

এবার দুই বোনের সে ট্রেন্ড ফলো করে ২০২৪ সালের ফেব্রুয়ারির শেষদিকে বিয়ে করতে চলেছেন মীরা। সাত পাকে বাঁধা পড়তে মীরাও বেছে নিয়েছেন রাজস্থানকেই।

মীরা কাকে বিয়ে করতে চলেছেন এ বিষয়ে কোনো তথ্য না দিলেও সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, পরিবারের সদস্য ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই বিয়ে করতে চলেছেন এ সেলিব্রেটি।

২০১৬ সালে বিক্রম ভাটের ‘১৯২০: লন্ডন’সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন মীরা। এরপর অসংখ্য সিনেমায় কাজ করলেও দুই বোনের মতো তেমন জনপ্রিয়তা পাননি তিনি। এর জন্য অবশ্য সংবাদমাধ্যমে প্রকাশ্যে বোনেদেরই দায়ী করেছিলেন মীরা চোপড়া।

সর্বশেষ খবর