Homeবিনোদনজুয়ার অ্যাপে জয়া, অপু ও ফারিয়ার নাম

জুয়ার অ্যাপে জয়া, অপু ও ফারিয়ার নাম

অনলাইনে জুয়ার ওয়েবসাইট নিয়ে বেশ শোরগোল পড়েছে। ভারতের নামিদামি তারকারা এসব অ্যাপে জড়িয়ে আদালত পর্যন্ত গিয়েছেন। এবার ঢাকাই সিনেমার তিন নায়িকার নাম অনলাইনে জুয়ার অ্যাপে দেখা গেছে।

‘বাবু ৮৮’ নামের একটি বেটিং অ্যাপের শুভেচ্ছাদূত হয়েছেন ঢাকাই সিনেমার নায়িকা অপু বিশ্বাস। এ ছাড়া দেশ ও আন্তর্জাতিকভাবে নিষিদ্ধ এসব সাইটের বিজ্ঞাপনে দেখা গেছে জয়া আহসান ও নুসরাত ফারিয়াকে।

গত বছর এরকম একটি ওয়েবসাইটের বিজ্ঞাপনের মডেল হয়ে বিপাকে পড়েছিলেন ক্রিকেটার সাকিব আল হাসান। যা নিয়ে তোলপাড় হয়েছিল দেশজুড়ে। এবার সেই পথেই দেখা গেল জনপ্রিয় এই নায়িকাদের।

একটি অনলাইন জুয়ার সাইটের বিজ্ঞাপনে কাজ করেছেন জয়া আহসান ও নুসরাত ফারিয়া। যা ক্রিকেট বিশ্বকাপ চলাকালে (গত বছর অক্টোবর-নভেম্বর) প্রচারে আসে।

এ বিষয়ে সংবাদ মাধ্যমকে নুসরাত ফারিয়া বলেন, ‘আমার যে বিজ্ঞাপনে দেখা গেছে সেটি শুধু ভারতেই প্রচার হয়েছে। দেশে হয়নি। তবে তা ভারতে প্রচারের বৈধতা আছে কিনা তা বলতে পারেন নি নুসরাত। অভিনেত্রীর ইনস্টাগ্রামে এগুলোর প্রমোট করতে দেখা গেছে।

একই বিষয়ে কথা বলতে অভিনেত্রী জয়া আহসানকে পাওয়া যায়নি।

অন্যদিকে, অপু বিশ্বাস শুভেচ্ছাদূত হয়েছেন আরেকটি অনলাইন জুয়ার সাইটের। তারা বছরের শুরুতেই তার একটি ভিভিও পোস্ট করেছে। তবে অপু এটা মানতে নারাজ। বলছেন ওই ভিডিওটি ভুয়া।

সম্প্রতি বলিউড আর টালিউডের একাধিক তারকারও নাম জড়িয়েছে অনলাইন বেটিং সাইটের সঙ্গে। কয়েক মাস আগে একটি অনলাইন বেটিং অ্যাপ কাণ্ডে ভারতের গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরক্টরেট (ইডি) রণবীর কাপুরকে তলব করেছিল। এ ছাড়া বেটিং অ্যাপের প্রচারে নেমে খবরের শিরোনাম হয়েছিলেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী-সংসদ সদস্য নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী।

সর্বশেষ খবর

Exit mobile version