Homeখেলারোনালদোর বিপক্ষে মাঠে নামতে তর সইছে না মেসির

রোনালদোর বিপক্ষে মাঠে নামতে তর সইছে না মেসির

ক্রিস্টিয়ানো রোনালদোর বিপক্ষে মাঠে নামতে তর সইছে না আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির। রিয়াদ সিজন কাপকে ঐতিহাসিক চ্যাম্পিয়নশিপ উল্লেখ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন এলএমটেন। সেখানে শুধু রোনালদোর আল নাসরের বিপক্ষেই নয়, বন্ধু নেইমারের আল হিলালেরও মুখোমুখি হবে মেসির ইন্টার মায়ামি।

গেল দেড় যুগেরও বেশি সময় ধরে ফুটবল বিশ্বে রাজত্ব করে যাচ্ছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি ও পর্তুগিজ মহারাজা ক্রিস্টিয়ানো রোনালদো। ফুটবলের সবচেয়ে রোমাঞ্চকর লড়াইগুলোর মধ্যে একটি মঞ্চস্থ হয় তখন, যখন এই দুই মহাতারকা মাঠে মুখোমুখি অবস্থান নেন। আর সেই লড়াই দেখতে আগ্রহের কোনো কমতি থাকে না পুরো বিশ্বের ফুটবল ভক্তদের।

মেসির বার্সা আর রোনালদোর রিয়াল মাদ্রিদ ছাড়ার পর খুব একটা মুখোমুখি অবস্থানে দেখা যায়নি ফুটবল বিশ্বের দুই সুপারস্টারকে। আর সে সম্ভাবনায় আরও জল ঢেলে দিয়ে দুজনই ইউরোপ থেকে পাড়ি জমান যুক্তরাষ্ট্র আর সৌদি আরব। দূরত্বটা অনেক হলেও, এবার আবারো এই দুই মহাতারকার রোমাঞ্চের ম্যাচ দেখার উপলক্ষ্য পাচ্ছে দর্শকরা। প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে আল নাসরের বিপক্ষে লড়বে মেসির ইন্টার মায়ামি। সে খবর সবার জানা হলেও এবার সেই ম্যাচ নিয়ে মুখ খুলেছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি।

দীর্ঘ দেড় মাসের ছুটি কাটিয়ে প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচ দিয়ে মাঠে নামতে যাচ্ছেন লিও মেসি। লম্বা বিরতির পর চনমনে এলএমটেন মাঠের ফুটবলে ফিরতে মুখিয়ে আছেন। আর সেটা যদি হয় চিরপ্রতিদ্বন্দীর বিপক্ষে তাহলে মাঠে ফেরার তাড়াটা খানিক বেশি হবে সেটাই তো স্বাভাবিক। প্রাক-মৌসুম প্রস্তুতিতে সৌদি সফরেও যাবেন মেসি, সেখানে দেখা হবে ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসর আর নেইমারের আল হিলালের সঙ্গে।

মেসি বলেন, ‘ইন্টার মায়ামির হয়ে রিয়াদ সিজন কাপের অংশ হতে তর সইছে না। যেখানে আমরা এক ঐতিহাসিক চ্যাম্পিয়নশিপে সৌদির শীর্ষ ক্লাবগুলোর মুখোমুখি হব।’

যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের নতুন মৌসুম শুরু হবে ফেব্রুয়ারিতে। নতুন মৌসুম উপলক্ষে ইন্টার মায়ামির প্রাক-মৌসুম পর্ব শুরু হচ্ছে ২০ জানুয়ারি এল সালভাদরের বিপক্ষে প্রীতি ম্যাচ দিয়ে। এর দুদিন পর এফসি ডালাসের বিপক্ষে ম্যাচ শেষেই সৌদিতে উড়াল দেবে মেসির দল। ইন্টার মায়ামি, আল হিলাল ও আল নাসরকে নিয়ে আয়োজন করা রিয়াদ সিজন কাপে ২৯ জুন নেইমারের আল হিলাল ও ১ ফেব্রুয়ারি আল নাসরের বিপক্ষে মাঠে নামবে মেসির দল।

সর্বশেষ খবর