Homeখেলাব্রাজিলিয়ান বিস্ময়বালক মেসিনহোকে কিনতে চায় যেসব ক্লাব

ব্রাজিলিয়ান বিস্ময়বালক মেসিনহোকে কিনতে চায় যেসব ক্লাব

ক্লাব ফুটবলের দলবদলের বাজারে লাতিন আমেরিকা বিশেষ করে আর্জেন্টিনা-ব্রাজিলের ফুটবলারদের ব্যাপক কদর। বয়সটা যদি কম হয়, তাহলে তো কথাই নেই, ম্যানেজমেন্টের মনে-মগজে লেগে থাকে বেশিদিন সার্ভিস দেয়ার ব্যাপারটা। এ মানদণ্ডে ব্রাজিলিয়ান বিস্ময়বালক এস্তেভাও উইলিয়ান তথা মেসিনহো যেন খাঁটি সোনা!

২০০৭ সালে ব্রাজিলের ফ্রাঙ্কায় জন্মগ্রহণ করা মেসিনহো খেলেন স্বদেশি ক্লাব পালমেইরাসে। মাঠে তার পজিশন উইং। এরই মধ্যে প্রতিভা দেখিয়ে ইউরোপের বড় বড় ক্লাবগুলোর মনোযোগ কেড়েছেন তিনি। তাকে কিনতে আগ্রহী বেশ কয়েকটি ক্লাব।

মেসিনহোকে কিনতে আগ্রহী ইংলিশ জায়ান্ট চেলসি। বার্সেলোনাও এ তারকাকে পেতে অনেক আগেই যোগাযোগ করেছিল পালমেইরাসের সঙ্গে। কিন্তু তার রিলিজ ক্লজ (৬০ মিলিয়ন ইউরো) এত আকাশচুম্বী যে, ফেয়ার প্লের নীতিতে থেমে যেতে হয় জাভি হার্নান্দেজের দলকে। চেলসিও হয়তো দাম দেখে কিছুটা পিছুটান।

শুধু চেলসি ও বার্সেলোনা না, পিএসজির মতো দলও মেসিনহোকে কেনার দৌড়ে শামিল হয়েছিল। যদিও গোল ডটকমের খবর অনুযায়ী, এখন সেই দৌড় থেকে ছিটকে গেছে প্যারিসের ক্লাবটি। ফলে ব্রাজিলিয়ান তারকাতে দলে ভেড়ানোর সম্ভাবনা বাড়ল চেলসির। সেক্ষেত্রে ৬০ মিলিয়ন ইউরোর পুরোটাই খসাতে হবে তাদের পকেট থেকে।

সর্বশেষ খবর