Homeখেলাআবারও চোটে উইলিয়ামসন, শেষ পাকিস্তান সিরিজ

আবারও চোটে উইলিয়ামসন, শেষ পাকিস্তান সিরিজ

পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটি জিতে বেশ ভালো অবস্থানে রয়েছে স্বাগতিক নিউজিল্যান্ড। এবার বাকি তিনটি থেকে যেকোনো একটি জিতলেই সিরিজ জয় হবে কিউইদের। তবে তার আগে নিউজিল্যান্ড শিবিরে ভর করেছে দুঃসংবাদ।

রোববার (১৪ জানুয়ারি) বেলা ১১টা ১০ মিনিটে হ্যামিলটনে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাঠে নামে পাকিস্তান ও নিউজিল্যান্ড। ম্যাচটিতে টস জিতে স্বাগতিক নিউজিল্যান্ডকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় পাকিস্তান। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে দলটি ১৯৪ রান করে। জবাবে ১৯.৩ ওভারে ১৭৩ রান তুলতেই সবকটি উইকেট হারায় শাহিন শাহ আফ্রিদির দল। তাতে ২১ রানের জয় পায় ব্ল্যাকক্যাপসরা।

জয়ের দিনে কিউই অধিনায়ক কেইন উইলিয়ামসন মাঠ ছেড়েছেন চোট নিয়ে। জানা গেছে, তিনি হ্যামিস্ট্রিং চোটে পড়েছেন। ১৫ বলে ২৬ রান করে মাঠ ছেড়েছিলেন তিনি। পরে তার আর মাঠে নামা হয়নি। বাকিটা সময় টিম সাউদি নেতৃত্ব দিয়ে জয় তুলে নিয়েছেন।

এর আগে ২০২৩ সালের আইপিএলে বড় চোটে পড়েছিলেন উইলিয়ামসন। ছয় মাস পরে চোট কাটিয়ে বিশ্বকাপে খেলতে নেমেছিলেন। কিন্তু বাংলাদেশের বিপক্ষে খেলতে গিয়ে আবারও চোটে পড়েছিলেন। এরপরে ঘরের মাটিতে আবারও চোটে পড়লেন। সিরিজের শেষ তিনটি ম্যাচ যথাক্রমে ১৭, ১৯ ও ২১ জানুয়ারি। সেই ম্যাচগুলো খেলা হবে না উইলিয়ামসনের।

নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড জানিয়েছেন, ‘পাকিস্তানের পরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচে টেস্ট সিরিজ রয়েছে। সেই সিরিজের কথা বিবেচনায় রেখে উইলিয়ামসনকে বিশ্রাম দেওয়া হয়েছে। আমরা চেষ্টা করছি তাকে যেন সম্পূর্ণ সুস্থভাবে টেস্টে পাওয়া যায়।’

সর্বশেষ খবর

Exit mobile version