Homeসর্বশেষ সংবাদরৌমারীতে নাইট সুপার ফোর ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

রৌমারীতে নাইট সুপার ফোর ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

শাহ মোঃ আব্দুল মোমেন, রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধি।।

খেলাধুলায় বাড়ে বল,মাদক ছেড়ে খেলতে চল” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রামের রৌমারী উপজেলায় নাইট সুপার ফোর ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার রাত ৮ টায় রৌমারী  গ্রামের যুবকদের আয়োজনে এই খেলা অনুষ্ঠিত হয়।”নাইট সুপার ফোর ক্রিকেট টুর্নামেন্ট” দ্বিতীয়বার আসরের ফাইনাল ম্যাচে –গেম চ্যান্জার বিজয়ী টিম,রানার্স আপ ক্রেজি নাইন টিম। তাদেরকে ট্রফি এবং প্রাইজ মানি দেওয়া হয়। টুর্নামেন্টে আরোও ৬টি টিম অংশ গ্রহণ করে।অন্যকেও ৪টি টিম মন্ডল পাড়া ষ্টার স্পোটিং ক্লাব,ষ্টার স্পোটিং ক্লাব,বাউশমারী টিম,টিম -রো।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ মতিয়ার রহমান, সাংবাদিক ও সমাজকর্মী শাহ মোঃ আব্দুল মোমেন,জাহাঙ্গীর আলম রোজাইন,বিশিষ্ট ঠিকাদার,রাজিউল ইসলাম রোমান,বিশিষ্ট ব্যবসায়ী,ওয়ালিদ বিন বকুল,বিশিষ্ট ব্যবসায়ী,ছাত্রদলের উপজেলা আহবায়ক নাজমুল হোসাইন রানা,মাসুদসহ প্রমুখ।

খেলা পরিচালনা করেন ওয়াহেদুজ্জামান  রানু,মুরাদ হোসেন,রাফি।ধারাভাষ্যে ছিলেন আপেল মাহমুদ।আয়োজক কমিটির মধ্যেতাদেরকে বিভিন্ন ভাবে সহযোগিতা করেন লিমন,আলমগীর হোসেন,জাহাঙ্গীর,রেজা,আজাদ,শীন,রাফি,আকাশ,সরল,ফুয়াদ,শিমুল,সৌরভসহ অনেকেই।টানটান উত্তেজনা পুর্ণ ফাইনাল ম্যাচে প্রচন্ড শীত উপেক্ষা করে কয়েকশত দর্শক খেলাটি উপভোগ করে।

আয়োজক কমিটির পক্ষে ওয়াহেদুজ্জামান  রানু,মুরাদ হোসেন জানান,সবার সহযোগীতায় কিশোর-তরুণ ও যুবকদের মাদক থেকে মুক্ত রাখার জন্য,পড়াশোনা ও খেলাধুলায় মনোযোগী,আগ্রহী করতে নিয়মিত ফুটবল,ক্রিকেটসহ অন্যান্য খেলার আয়োজন অব্যাহত থাকবে।

সর্বশেষ খবর