Homeসর্বশেষ সংবাদফেনী’র মহিপাল থেকে ৩,৫২৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার...

ফেনী’র মহিপাল থেকে ৩,৫২৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম

ইসমাইল ইমন চট্টগ্রাম জেলা প্রতিনিধি।।
ফেনী মহিপাল থেকে বেশভুষায় তৃতীয় লিঙ্গের তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।
র‌্যাব-৭, চট্টগ্রাম সুত্রে জানাযায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে ফেনী মহিপাল এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফ্লাইওভারের নিচে অভিযান পরিচালনা করে র‌্যাব-৭’র একটি আভিযানিক দল।এই সময় কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন মহিপালস্থ ফ্লাইওভারের নীচে পাকা রাস্তায় মাদক সহ অবস্থান করছিলো।
১৬ জানুয়ারি মঙ্গলবার রাত আনুমানিক ১২:২০ মিনিটের সময় বর্ণিত স্থানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ০৩ জন মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামি ১। জোছনা মনি (২১), পিতা- ইউনুছ, সাং- মুছনী, থানা- টেকনাফ, ২। রিয়া মনি (২২), পিতা- মৃত জহির আহমেদ, সাং- বাজারঘাটা, থানা- কক্সবাজার সদর, ৩। সায়মন জনি (২০), পিতা- মুত্তুল হোসেন, সাং- আলিকালি, থানা- টেকনাফ, সর্ব জেলা- কক্সবাজারদেরকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্থানীয় সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তাদের দেখানো ও সনাক্তমতে তাদের হেফাজতে থাকা ভ্যানিটি ব্যাগ ও শপিং ব্যাগের ভিতরে বিশেষ কায়দায় রক্ষিত ১৮টি নীল রংয়ের বায়ুরোধক পলিপ্যাকের ভিতর সর্বমোট ৩ হাজার ৫শত ২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্বারসহ আসামিদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে ফেনীসহ আশেপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১১ লক্ষ টাকা।
গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ খবর