Homeবিনোদনআমির খানের প্রেমিকার কফির নতুন পার্টনার কে?

আমির খানের প্রেমিকার কফির নতুন পার্টনার কে?

‘দঙ্গল’ ও ‘ঠগস অফ হিন্দোস্তান’ সিনেমায় কাজ করতে গিয়ে প্রেম হয় আমির খান ও ফাতিমা সানা শেখের। এই গুঞ্জন জোরালো কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের পর। তবে নেটিজেনের প্রশ্ন তাদের সম্পর্ক কি ভেঙে গেছে? কারণ আমির খানের মেয়ে ইরার বিয়েতে তার ছায়াও ধরা দেয়নি।

ইরার বাগদানে পুরো সময়জুড়েই ছিলেন বাবার প্রেমিকা ফাতিমা। জানা গেছে ইরা ও ফাতিমার সম্পর্ক খুব ভালো। সে হিসেবে সবাই ভেবে নিয়েছিল বিয়েতে তিনি জমকালো লুকেই হাজির হবেন। কিন্তু তার দেখা পাওয়া যায়নি।

এদিকে অনেকে বলছেন আমির-ফাতিমার মধ্যকার সম্পর্ক ভালো যাচ্ছে না। কারণ আমির খানের জীবনে তার অংশগ্রহণ কমেছে। নিজের ফেসবুকে ফাতিমা লিখেছেন, তার নতুন প্রোজেক্ট নিয়ে তিনি খুব উচ্ছ্বসিত। তার পছন্দের মানুষ এটাতে কাজ করছেন যিনি তার কফির সঙ্গী। তিনি ফেসবুকে বলেছেন সিনেমাটোগ্রাফার কবিরতেজ পালের কথা।

ফাতিমা ১৯৯৭ এ নির্মিত কামাল হাসানের চলচ্চিত্র ‘চাচী ৪২০’-এ অভিনয়ের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন। এরপর তিনি ২০০১ সালের, চলচ্চিত্র ‘ওয়ান টু কা ফোর’এ শাহরুখ খান এবং জুহি চাওলা জুটিদের সাথে অভিনয় করেন।

তিনি বলিউড সুপারস্টার আমির খানের প্রেমিকা হিসেবেও পরিচিত। আমির খানের প্রথম স্ত্রী ছিলেন রীনা দত্ত তাদের মেয়েই ইরা খান। তাদের একটি ছেলেও আছে, জুনায়েদ খান নামে। তাদের বিচ্ছেদের পর কিরণ রাওকে বিয়ে করেন আমির। সেই সম্পর্কও ভেঙে যায়। তারপর ফাতিমার সঙ্গে প্রেমের গুঞ্জন ওঠে।

সর্বশেষ খবর