Homeখেলাহাইভোল্টেজ ম্যাচে লিভারপুলের শীর্ষস্থান মজবুত করার সুযোগ

হাইভোল্টেজ ম্যাচে লিভারপুলের শীর্ষস্থান মজবুত করার সুযোগ

পয়েন্ট টেবিলের শীর্ষস্থান অক্ষুন্ন রাখতে হাইভোল্টেজ ম্যাচে আর্সেনালের বিপক্ষে মাঠে নামছে লিভারপুল। এমিরেটস স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে রোববার (৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টায়। লিগের আরেক ম্যাচে ওয়েস্টহ্যামের প্রতিপক্ষ ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

এই মৌসুমে রীতিমতো উড়ছে লিভারপুল। ইপিএল কিংবা এফএ কাপ, অলরেডরা সবখানেই জয়ের ধারা বজায় রেখেছে। এবার তাদের সামনে ইপিএলের শীর্ষস্থান আরও মজবুত করার সুযোগ। এই মৌসুমে এখন পর্যন্ত ২২ ম্যাচ খেলে ৪ ম্যাচ হেরেছে আর্সেনাল। অন্যদিকে সমান ম্যাচ খেলে মাত্র এক ম্যাচ হেরেছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। ৫১ পয়েন্ট নিয়ে লিভারপুল শীর্ষে ও ৫ পয়েন্ট কম নিয়ে আর্সেনাল আছে টেবিলের দুইয়ে।

নিঃসন্দেহে দারুণ ছন্দে আছে অলরেডরা। তবে শক্তিমত্তার দিক থেকে কোনো অংশে পিছিয়ে নেই মিকেল আর্তেতার শিষ্যরা। দুদলের মুখোমুখি শেষ পাঁচ দেখায় দুই ম্যাচ জিতেছে লিভারপুল। দুই ম্যাচ ড্র, এক ম্যাচ জিতেছে আর্সেনাল।

নিজেদের মাঠে খেলা বলে চাপমুক্ত আছে গানার্সরা। অল রেডদের বিপক্ষে জয় নিয়ে বেশ আত্মবিশ্বাসী আর্সেনাল কোচ। আর্তেতা বলেন, ‘আমি দল নিয়ে আত্মবিশ্বাসী। গেল মৌসুমের তুলনায় এই মৌসুমে ভালো খেলছি। আমি মনে করি, আগামীকালের ম্যাচেও আমরা নিজেদের ধারাবাহিকতা ধরে রাখতে পারব। পুরো গ্যালারি আমাদের সঙ্গে থাকবে, এটা আমাদের জেতার জন্য অনুপ্রেরণা যোগাবে।’

পয়েন্ট টেবিলের শীর্ষে থাকায় নিজেদের নিয়ে আত্মবিশ্বাসী লিভারপুলও। যদিও ম্যাচে থাকছেন না সিমিকাস, থিয়াগোরা। সবচেয়ে বড় দুঃসংবাদ হলো, এ ম্যাচেও অনিশ্চিত মোহাম্মদ সালাহ। ক্লপ বলেন, ‘আমরা আমাদের খেলায় ধারাবাহিকতা বজায় রেখেছি। এখন টেবিলের শীর্ষে। এ স্থান ধরে রাখতে হবে। মৌসুমের শেষ পর্যন্ত এই ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারব।’

সর্বশেষ খবর