Homeবিনোদনঅভিষেকের জন্মদিনে পাশে না থেকে কী বার্তা দিলেন ঐশ্বরিয়া?

অভিষেকের জন্মদিনে পাশে না থেকে কী বার্তা দিলেন ঐশ্বরিয়া?

বচ্চন পরিবারের অশান্তি শেষ হচ্ছে না। ঘটনা আসলে কোনদিকে গড়াচ্ছে বুঝতে পারছেন না নেটিজেনরা। কখনও অভিষেক-ঐশ্বরিয়া ক্যামেরার আলোতে ভেসে উঠছেন আবার বিশেষ দিনে তাদের কোনো পাত্তা নেই। অভিষেক বচ্চনের জন্মদিনে তাদের দেখা যায়নি একসাথে।

গত বছর ঐশ্বরিয়ার জন্মদিনে সবাই অপেক্ষা করছিলেন একসঙ্গে দেখবেন বলে কিন্তু তার কোনো প্রতিচ্ছবি মেলেনি। স্ত্রীর জন্মদিনে পাশে দেখা যায়নি অভিষেক বচ্চনকে।

তবে ছিটেফোটা অংশ নিয়েছিলেন জুনিয়র বচ্চন। প্রায় রাতের দিকে শুভেচ্ছা বার্তা শুধু ‘শুভ জন্মদিন’ লিখে সামাজিক মাধ্যমে পোস্ট করেন জুনিয়র বচ্চন।

এবার অভিষেকের জন্মদিনেও সেই অপেক্ষায় ছিলেন ভক্তরা। দম্পতির ঝলমলে ছবি দেখবেন বলে কিন্তু কোনোটাই সত্য হয়নি। সাবেক সুন্দরীও পোস্ট করেই শুভেচ্ছা বার্তা জানিয়েছে অভিষেকের জন্য।

সোমবার (৫ ফেব্রুয়ারি) ছিল অভিষেক বচ্চনের ৪৮তম জন্মদিন। সেদিন ঐশ্বরিয়ার শুভেচ্ছা বার্তা ছিল এমন, ‘জন্মদিনের অনেক শুভেচ্ছা রইল। এই জন্মদিনে তোমার জীবনে আনন্দ, খুশি ও শান্তি কামনা করছি। তোমার মঙ্গল হোক।’

কিছুদিন আগে শ্বশুর অমিতাভ ও মেয়ে আরাধ্যা ও স্বামী অভিষেকের সঙ্গে চুটিয়ে আনন্দ করেছিলেন ঐশ্বরিয়া। এতে ভক্তদের টেনশন কিছুটা কমেছিল। ‘জয়পুর পিঙ্ক প্যান্থার্স’ কাবাডি দলের মালিক অভিষেক। সর্দার বল্লভভাই প্যাটেল স্টেডিয়ামে মেতেছিলেন তারা।

অভিষেকের কাবাডি দলের খেলার সময় আনন্দে গলা ছাড়েন স্ত্রী ঐশ্বরিয়া আর মেয়ে আরাধ্যা। এতে যোগ দেন বাবা অমিতাভ বচ্চনও গ্যালারিতে বসেছিলেন অভিষেক বচ্চন, পাশে বাবা অমিতাভ। তাদের পাশে ঐশ্বরিয়া আর আরাধ্যা। তাদের ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় মুহূর্তে।

অভিষেক বচ্চনের বাবা কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক, টেলিভিশন উপস্থাপক ও সাবেক রাজনীতিবিদ। ১৯৭০-এর প্রথম দিকে তিনি বলিউড চলচ্চিত্র জগতে ‘রাগী যুবক’ হিসেবে জনপ্রিয়তা লাভ করেন এবং সময়ের সঙ্গে সঙ্গে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি হয়ে ওঠেন। অমিতাভের পুত্র অভিনেতা অভিষেক বচ্চন, এই জন্য অমিতাভ ‘বিগ বি’ বা বড় বচ্চন নামেও পরিচিত। বলিউডের শাহেনশাহ ও সহস্রাব্দের সেরা তারকা হিসেবে পরিচিত বচ্চন তার পাঁচ দশকের অধিক সময়ের কর্মজীবনে ২০০টির অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। তারই পুত্রবধু ভারতীয় অভিনেত্রী এবং প্রাক্তন মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া রায় বচ্চন। তিনি আন্তর্জাতিক চলচ্চিত্রসহ চল্লিশটিরও অধিক হিন্দী, ইংরেজি, তামিল, এবং বাংলা চলচ্চিত্রে অভিনয় করেছেন।

সর্বশেষ খবর