Homeবিনোদনকার ওপর ক্ষোভ ঝাড়লেন নুসরাত ফারিয়া?

কার ওপর ক্ষোভ ঝাড়লেন নুসরাত ফারিয়া?

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। সম্প্রতি নিজের লুকানো ক্ষোভ ঝেড়েছেন লাস্যময়ী এ সুন্দরী। মিডিয়ায় জানিয়েছেন তার ভালো না লাগার কিছু কথা।

বেসরকারি একটি রেডিওকে দেয়া সাক্ষাৎকারে নুসরাত বলেন, মিডিয়ায় কাজ করতে গিয়ে যে বিষয়টি এখনও আমার খারাপ লাগে তা হলো অকারণে মানুষের কটাক্ষ।

নুসরাত বলেন, ২০২৪ সালে আজকের মতো উন্নত একটি সময়ে দাঁড়িয়ে যখন শিক্ষিত কোনো পরিবার বলে ‘আরে ও তো নায়িকা, ওতো নায়ক’। তখন আমার সত্যিই খারাপ লাগে।

এ খারাপ লাগার কারণও জানান নুসরাত। বলেন, যারা এসব বলেন, তাদের থেকে গুণী মানুষ আছে আমাদের এ ইন্ডাস্ট্রিতে। অনেক তারকারই এমন ভালো ভালো কাজ আছে যা মানুষের চোখেই পড়ছে না।

কথা প্রসঙ্গে নুসরাত আরও বলেন, মানবতার খাতিরে অনেক সেলিব্রেটিই অসহায় মানুষের পাশে দাঁড়ায়। অথচ যারা নায়ক, নায়িকা বা খারাপ মানুষ বলে মিডিয়ার মানুষদের কটাক্ষ করে তারা কখনই হয়তো অসহায়দের সাহায্যই করেনি, তাদের পাশে দাঁড়ানোর সময়ও পাননি।

মিডিয়ায় কাজ করা মানেই সে মানুষ হিসেবে খারাপ, এমন ধ্যান ধারণার মানুষ এখনও সমাজে পাওয়া যায়। অথচ প্রায় প্রতিটি ঘরে ঘরেই এখন ইনফ্লুয়েন্সার, টিকটকার, ইউটিউবার খুঁজে পাওয়া যাবে। এটাও মিডিয়ারই কাজের অংশ বলে জানান নুসরাত।

এসবে কোনো নেতিবাচক দৃষ্টিভঙ্গি না থাকলে এখনও কেন নায়ক, নায়িকাদের প্রতি নেতিবাচক দৃষ্টিভঙ্গি, এমন প্রশ্ন তোলেন অভিনেত্রী। ক্ষোভ প্রকাশ করে বলেন, ২০২৪ সালে দাঁড়িয়ে সত্যি এমন বদ্ধ ধারণার মানে বুঝতে পারি না।

সর্বশেষ খবর