Homeরাজনীতি‘মির্জা ফখরুলের ওজন ৫ কেজি কমে গেছে’

‘মির্জা ফখরুলের ওজন ৫ কেজি কমে গেছে’

কারাবন্দি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ওজন ৫ কেজি কমে গেছে বলে জানিয়েছেন দলটির চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবেদীন ফারুক।

শনিবার (১০ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে বেগম খালেদা জিয়াসহ সব রাজবন্দির মুক্তির দাবিতে জিয়াউর রহমান সমাজ কল্যাণ ফোরামের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা জানান।

নিত্যপণ্যের লাগামহীন দামে জনগণ বির্পযস্ত হলেও সরকার ক্ষমতা নিয়েই ব্যস্ত অভিযোগ করে ফারুক বলেন, বেগম খালেদা জিয়ার মৃত্যুপথযাত্রী। এরপরও তাকে বন্দি করে রাখা হয়েছে। এ ছাড়া কারাগারে মির্জা ফখরুলের ওজন কমে গেছে ৫ কেজি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে তিনি বলেন, বিএনপিকে আন্ডার এস্টিমেট করবেন না। গণতন্ত্র হত্যা করায় আপনার দলকে খেসারত দিতে হবে, বিএনপি কোনো খেসারত দিবে না। আওয়ামী লীগ মানেই ডামি নির্বাচন, গণতন্ত্র হরণ।

এদিকে, জাতীয় প্রেস ক্লাবের সামনে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, সীমান্ত হত্যা, ধর্ষণ, হত্যাসহ সন্ত্রাসের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি।

এ সময় গণফোরামের সাধারণ সম্পাদক সুব্রত চৌধুরী অভিযোগ করে বলেন, বাজার সিন্ডিকেটে ক্ষমতাসীন মন্ত্রীরা জড়িত বলেই বাজার নিয়ন্ত্রণ হচ্ছে না। সুপ্রিম কোর্টে ‘খলিফারা’ বসে আছেন। তারা শুধু চুনাপুঁটিদের বিচার করেন। কিন্তু পার পেয়ে যাচ্ছেন রাঘববোয়ালরা।

সরকারের দুর্বল পররাষ্ট্রনীতির কারণে ভারত ও মিয়ানমার সীমান্ত অরক্ষিত হয়ে পড়েছে বলেও দাবি করেন তিনি। সুব্রত আরও বলেন, সামনে এমন ভয়াবহ পরিস্থিতি তৈরি হবে, যাতে ক্ষমতাসীনরা দেশ ছেড়ে পালাতে বাধ্য হবে।

সর্বশেষ খবর