Homeসর্বশেষ সংবাদকুপিয়ে হত্যার পর বৃদ্ধার মরদেহ বারান্দায় ফেলে গেল দুর্বৃত্তরা

কুপিয়ে হত্যার পর বৃদ্ধার মরদেহ বারান্দায় ফেলে গেল দুর্বৃত্তরা

রাজবাড়ীর পাংশা উপজেলায় আশালতা দাস (৭৫) নামে এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যার পর মরদেহ ঘরের বারন্দায় ফেলে গেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) উপজেলার সকালে উপজেলার সরিষা ইউনিয়নের প্রেমটিয়া গ্রাম থেকে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আশালতা দাস একই গ্রামের মৃত সন্তোষ দাসের স্ত্রী।

জানা যায়, আশালতা দাসের দুই মেয়ে। তাদের অনেক আগেই বিয়ে হয়েছে। মেয়ে-জামাই, নাতি-নাতনি সবাই পাংশা শহরে থাকেন। গ্রামের বাড়িতে আশালতা দাস একাই বসবাস করতেন। পুরাতন বাড়িতে পুকুর, মাঠের জমি ছাড়াও বাগান রয়েছে তার। আশালতা দাসের দান করা জমির ওপর এলাকায় বিদ্যালয়, হাটবাজার হয়েছে। এসব দেখাশোনা করার জন্য লোকও ছিল।

সকালে বাড়ির কাজের লোক আশালতা দাসের মরদেহ ঘরের বারান্দায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন।

আশালতা দাসের প্রতিবেশী স্কুলশিক্ষক দিপক দাস জানান, দীর্ঘদিন ধরে আশালতা দাস বাড়িতে একা বসবাস করতেন। আজ সকালে কাজের লোক বাড়ির গেটে গিয়ে ডাকলেও কোনো সারা পাননি। পরে অন্য পাশে গিয়ে দেখেন মরদেহ বারান্দায় পড়ে আছে। পরে এ বিষয়ে পুলিশকে খবর দেয়া হয়।

তিনি আরও জানান, বাড়ি ও মাঠসহ অনেক কৃষি জমির মালিক আশালতা। তবে এলাকায় কারো সঙ্গে তার কোনো শত্রুতা ছিল না। এলাকার মধ্যে তাকে সবাই সম্মান করতেন।

সরিষা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আজমল আল বাহার বিশ্বাস বলেন, এলাকার মধ্যে এটি ঠাকরুন বাড়ি হিসেবে পরিচিত। সেই বাড়ির মালিককে যেভাবে হত্যা করা হয়েছে খুব মর্মান্তিক। প্রশাসনের কাছে জরিতদের দ্রুত গ্রেফতারের দাবি জানান তিনি।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, ওই নারী বাড়িতে একা বসবাস করতেন। ধারণা করা হচ্ছে, চুরি করার জন্য চোরেরা তার বাড়িতে যান। চুরি দেখে ফেলায় তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। মরদেহ উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান ওসি।

সর্বশেষ খবর