Homeসর্বশেষ সংবাদসদ্য বিচ্ছেদের পর কেমন আছেন এষা দেওল?

সদ্য বিচ্ছেদের পর কেমন আছেন এষা দেওল?

বলিউড তারকা হেমা-ধর্মেন্দ্রকন্যা এষা দেওল ও তার ব্যবসায়ী স্বামী ভরত তখতানির বিচ্ছেদ হয়েছে সম্প্রতি। বিয়ের এক যুগ পার করে এমন সিদ্ধান্ত নিলেন তারা। এমন সিদ্ধান্তের পর কেমন আছেন একসময়ের বলিউড অভিনেত্রী এষা?

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে অভিনেত্রী এষা দেওলকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এষাকে বিমানবন্দরে নিজের গাড়ি থেকে নামতে দেখা গেছে।

ভরত তখতানির সঙ্গে দীর্ঘ ১২ বছরের সংসার ভেঙে গেছে এই নায়িকার। গুঞ্জন ছিল ভরত-এষার সম্পর্ক ভালো নেই। তবে হঠাৎ করে এষা-ভরত বিবাহ-বিচ্ছেদের কথা ঘোষণা করাতে অনেকেই হতবাক!

বিচ্ছেদ ঘোষণার পর কেমন আছেন এষা? এমন প্রশ্ন ঘোরাফেরা করছে নেটিজেনদের মনে। সেই প্রশ্নের জবাব দিলেন এষা নিজেই। গাড়ি থেকে নেমে টার্মিনালের দিকে এষা হাঁটতে শুরু করলে একজন তাকে ছবি তোলার জন্য অনুরোধ করেন। এষা দাঁড়িয়ে ক্যামেরায় পোজ দেন, হাসেন।

এরপর এষাকে প্রশ্ন করা হয় আপনি কেমন আছেন? এষা উত্তরে বলেন ‘আমি ভালো আছি। আপনারা কেমন আছেন?

সেসময় এষাকে পরতে দেখা গেছে, সাদা রঙের ক্রপড টপ, ডেনিম জিন্স ও সাদা জুতা। পোশাকের সঙ্গে মিলিয়ে এষা পরেছিলেন টুপি, সঙ্গে ছিল ব্যাগ।

বিচ্ছেদের কথা জানিয়ে এষা ও ভরত যৌথ বিবৃতি দেন, ‘আমরা পারস্পরিক এবং সৌহার্দ্যপূর্ণভাবেই এই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের জীবনের এই পর্যায়ে এসেও আমাদের দুই সন্তান যাতে ভালো থাকে, সেটাই এখন আমাদের কাছে সবথেকে গুরুত্বপূর্ণ। আশা রাখি আমাদের এই গোপনীয়তাকে সম্মান জানানো হবে।’

সর্বশেষ খবর