Homeরাজনীতিবন্দুকের নলের মুখে জনগণকে ক্রীতদাস বানানোর চক্রান্ত চলছে: রিজভী

বন্দুকের নলের মুখে জনগণকে ক্রীতদাস বানানোর চক্রান্ত চলছে: রিজভী

চর দখলের মতো আইনশৃঙ্খলা বাহিনীর বন্দুকের নলের মুখে রাষ্ট্রক্ষমতা দখল করে জনগণকে ক্রীতদাসে পরিণত করার চক্রান্ত চলছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর নয়াপল্টনে সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

রিজভী বলেন, ৭ জানুয়ারির নির্বাচনের পর দেশ এক গভীর সংকটে পড়েছে। কতিপয় পুলিশ, আমলা আর সরকারি দলের টাকা পাচারকারী সুবিধাভোগী দুর্নীতিবাজ মাফিয়া চক্র ছাড়া দেশের ৯৫ ভাগ মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন অবৈধ সরকারের বিপক্ষে।

তিনি বলেন, চর দখলের মতো আইনশৃঙ্খলা বাহিনীর বন্দুকের নলের মুখে রাষ্ট্রক্ষমতা দখল করে জনগণকে ক্রীতদাসে পরিণত করার চক্রান্ত চলছে।

বিএনপির এ সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, আওয়ামী লীগ ও তাদের দোসররা ছাড়া প্রতিটি মানুষ আজ নিরাপত্তাহীন পরিস্থিতি পার করছে। মানুষের জানমাল, জীবন-জীবিকার কোনো নিরাপত্তা নেই। নারী-শিশু নির্যাতন ভয়ানক রূপ ধারণ করেছে। নতজানু সরকারের কারণে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বও হুমকির মুখে পড়েছে।

সাতক্ষীরার শ্যামনগর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জুলফিকার সিদ্দীককে আইনশৃঙ্খলা বাহিনীর সাদা পোশাকধারী লোকজন তুলে নিয়ে গেছে অভিযোগ করে রিজভী বলেন, ডাকাতের মতো ক্ষমতাসীনরা বিএনপির নেতাকর্মীদের তুলে নিয়ে যাচ্ছে।

তিনি বলেন, বিএনপি রাজপথ ছাড়বে না, আন্দোলনে ঝাঁপিয়ে পড়বে।

সর্বশেষ খবর