Homeসর্বশেষ সংবাদনড়াইলে গাঁজাসহ একজন গ্রেফতার

নড়াইলে গাঁজাসহ একজন গ্রেফতার

উজ্জ্বল রায়, নড়াইল প্রতিনিধি।।

নড়াইলের নড়াগাতি থানা পুলিশের অভিযানে তিনশত গ্রাম গাঁজাসহ একজন গ্রেফতার। মাদক ব্যবসায়ের সাথে জড়িত রমজান মোল্যা (২৬) নামের একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলার নড়াগাতি থানা পুলিশ। গ্রেফতারকৃত রমজান মোল্যা(২৬) নড়াইল জেলার নড়াগাতি থানাধীন পাখিমারা গ্রামের মোস্তফা মোল্লার ছেলে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর নড়াইল জেলার নড়াগাতি থানাধীন পহরডাঙ্গা ইউনিয়নের বল্লাহাটী বাজারস্থ তিন রাস্তার মোড় হতে তাকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) পুলক চন্দ্র মন্ডল ও এসআই (নিঃ) মোঃ খায়রুল আলম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে রমজান মোল্যা (২৬) কে গ্রেফতার করে।

এ সময় ধৃত আসামির নিকট থেকে তিনশত গ্রাম গাঁজা জব্দ করা হয়। এ সংক্রান্তে নাড়াগাতি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।নড়াগাতি থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান’র নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

সর্বশেষ খবর

Exit mobile version