Homeসর্বশেষ সংবাদনড়াইলে থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার ১

নড়াইলে থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার ১

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি।।

নড়াইলের লোহাগড়ায় এক কেজি সাতশত গ্রাম গাঁজাসহ গ্রেফতার একজন। মাদক ব্যবসায়ের সাথে জড়িত রফিকুল ইসলাম (৩৯) নামের একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলার লোহাগড়া থানা পুলিশ। গ্রেফতারকৃত রফিকুল ইসলাম (৩৯) নড়াইল জেলার লোহাগড়া থানাধীন মঙ্গলপুর গ্রামের মৃত রাজ্জাক মোল্যার ছেলে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতে নড়াইল জেলার লোহাগড়া থানাধীন ৮নং দিঘলিয়া ইউনিয়নের বড়দিয়া বাজার সংলগ্ন নিয়ামতের চায়ের দোকানের সামনে হতে তাকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ কাঞ্চন কুমার রায় এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) সুমন হাওলাদার ও এসআই (নিঃ) মীর আলমগীর হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে রফিকুল ইসলাম (৩৯) কে গ্রেফতার করে। এ সময় ধৃত আসামির নিকট থেকে এককেজি সাতশত গ্রাম গাঁজা জব্দ করা হয়। ৱ

এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ কাঞ্চন কুমার রায় বলেন, নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

সর্বশেষ খবর

Exit mobile version