Homeবিনোদননিপুণের সভাপতি পদে লড়াইয়ের বিষয়টি গুজব

নিপুণের সভাপতি পদে লড়াইয়ের বিষয়টি গুজব

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের তারিখ আগামী ১৯ এপ্রিল। এফডিসিতে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। ২১ সদস্যের এ কমিটির নির্বাচনে দুটি প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতার খবর শোনা গেলেও চূড়ান্ত হয়নি প্যানেল।
শোনা গিয়েছিল, আসন্ন নির্বাচনে নিপুণ ও মামুনুন ইমন এক প্যানেল থেকে নির্বাচনে যাবেন। এতে সভাপতি হিসেবে দেখা যাবে নিপুণকে আর সাধারণ সম্পাদক পদে লড়বেন ইমন।

কিন্তু বিষয়টি গুজব বলেই জানা গেল নিপুণের কথার মাধ্যমে। জানা গেছে, সভাপতি পদে নির্বাচন করছেন না নিপুণ। এটি গুজব ছড়িয়েছে। সাধারণ সম্পাদকের পদেই লড়বেন তিনি। সভাপতি পদে ইমনের অংশগ্রহণের বিষয়টিও সত্য নয়।

তবে জানা গেছে, মিশা সওদাগর ও ডিপজল মিলে একটি প্যানেল তৈরির ঘোষণা দিয়েছেন। প্যানেলে সভাপতি পদে লড়বেন মিশা সওদাগর, সাধারণ সম্পাদক পদে লড়বেন ডিপজল।

চিত্রনায়িকা নিপুণের প্যানেলে সভাপতি পদে কে নির্বাচন করবে, তা এখনো জানা যায়নি। কিন্তু নিপুণ জানিয়েছেন, সভাপতি নয়, সাধারণ সম্পাদকের পদেই লড়বেন তিনি।

সভাপতি পদে অংশগ্রহণের বিষয়ে নিপুণ বলেন, ‘এক্ষেত্রে আমাদের সিনিয়র শিল্পীরা বিষয়টির সিদ্ধান্ত নেবেন। তারাই বিষয়টি দেখছেন। আগামী ২ মার্চ আমাদের সমিতির পিকনিক। আপাতত পিকনিকের ফান্ড কালেকশন থেকে শুরু করে যাবতীয় বিষয় নিয়ে ঝামেলার মধ্যে আছি। পিকনিক শেষ হলে নির্বাচনের প্যানেলের দিকে মনোযোগ দেবো। তবে আশা করছি, আগামী মাসের মাঝামাঝিতে প্যানেল চূড়ান্ত করতে পারব।’

নির্বাচনের মনোনয়নপত্র বিক্রি শুরু হবে আগামী ৩০ মার্চ থেকে জমা দিতে হবে ২ এপ্রিল। প্রাথমিক ভোটার তালিকা প্রকাশ ২৪ মার্চ, চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ২৮ মার্চ।

সর্বশেষ খবর