Homeবিনোদনআম্বানির ছোট ছেলের ‘প্রাক-বিয়েতে’ বিল গেটস, ইভাঙ্কা ট্রাম্পসহ বলিউড তারকারা!

আম্বানির ছোট ছেলের ‘প্রাক-বিয়েতে’ বিল গেটস, ইভাঙ্কা ট্রাম্পসহ বলিউড তারকারা!

নেটদুনিয়ায় এরই মধ্যে ভাইরাল হয়েছে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির ‘প্রাক-বিয়ে’র কিছু মুহূর্তের ভিডিও। ভিডিওতে দেখা যায় শুধু দেশের হাই প্রোফাইল আর তারকারাই নন, বিদেশি সেলিব্রেটিরাও অংশ নিয়েছেন অনন্ত আম্বানির ‘প্রাক বিয়ে’র অনুষ্ঠানে।

মার্কিন সাময়িকী ফোর্বসের এক প্রতিবেদন থেকে জানা যায়, শুক্রবার (১ মার্চ) ভারতের গুজরাটের জামনগরে অনন্ত আম্বানির ‘প্রাক বিয়ে’তে এরই মধ্যে অংশ নিয়েছেন ভারতীয় ভিআইপি ও বলিউড সেলিব্রেটিরা।

তবে জমকালো অনুষ্ঠানে দ্যুতি ছড়িয়েছেন মাইক্রোসফট প্রতিষ্ঠাতা বিল গেটস, ফেসবুকের সিইও মার্ক জাকারবার্গ, মার্কিন গায়িকা রিহানা, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, গুগলের মূল সংস্থা অ্যালফাবেটের সিইও সুন্দর পিচাই, ওয়াল্ট ডিজনির সিইও বব আইগার, মর্গান স্ট্যানলির সিইও টেড পিকসহ বহু বিদেশি সংস্থার শীর্ষ কর্তারা।

দেশ-বিদেশের ভিআইপিদের আপ্যায়নে ব্যবস্থা রাখা হয়েছে ২৫০০ ধরনের খাবারের আইটেম। ৬৫ বাবুর্চির তৈরি বিশেষ এসব খাবারে ভারতীয় স্বাদের সঙ্গে থাকছে জাপানি, থাই, মেক্সিকান এবং পারসি খাবারের স্বাদও। আজ থেকে শুরু হওয়া প্রাক-বিয়ের অনুষ্ঠান চলবে আগামী ৩ মার্চ পর্যন্ত।

প্রসঙ্গত, গত বছর ১৯ জানুয়ারি জমকালো আসরে বাগদান সারেন ভারতের রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও এনকোর হেলথকেয়ারের সিইও বীরেন মার্চেন্ট এবং শৈলা মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট। প্রাক-বিয়ের অনুষ্ঠান শেষে আগামী ১২ জুলাই বিয়ের পিঁড়িতে বসবেন নতুন এ আলোচিত জুটি।

সর্বশেষ খবর