Homeখেলাআলিসের পরিবর্তে বাংলাদেশ দলে সুযোগ পাচ্ছেন কে?

আলিসের পরিবর্তে বাংলাদেশ দলে সুযোগ পাচ্ছেন কে?

ইনজুরির কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেছেন বাংলাদেশ দলে অভিষেকের অপেক্ষায় থাকা রহস্য স্পিনার আলিস ইসলাম। তার বদলি হিসেবে কাকে সুযোগ দিবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)?

লঙ্কানদের বিপক্ষে সিরিজে আলিসের রিপ্লেস কে? বিপিএলের পারফরম্যান্স সাইফউদ্দিনের পক্ষে কথা বললেও বাস্তবতা বলছে ভিন্ন কিছু। ঘোষিত দলে আছেন চারজন পেসার- শরিফুল ইসলাম, তানজিম সাকিব, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান। তাই সাইফউদ্দিনের সুযোগ পাওয়ার সম্ভাবনা কম।

সৌম্য পেস বোলিং অলরাউন্ডার। আবার তাইজুল ইসলাম ও শেখ মেহেদী দুজনই দলে অটো চয়েস, তাই মেহেদী হাসান মিরাজও বিবেচনায় নাও থাকতে পারেন। ঘোষিত স্কোয়াডে পাঁচজন ওপেনার। তাই দারুণ খেলা তানজিদ তামিমের সম্ভবনাও নেই বললে চলে। তাহলে কে হবেন আলিসের রিপ্লেস?

ধারনা করা হচ্ছে, মির্ডলঅর্ডারে কাউকে সুযোগ দিতে পারে টিম ম্যানেজমেন্ট। সে দৌড়ে আছেন দুজন- নুরুল হাসান সোহান ও জাকের আলী অনিক। তবে শেষের দিকে দ্রুত রান তোলা আর সদ্য সমাপ্ত বিপিএলের পারফরম্যান্সে অনিককেই শেষ পর্যন্ত ডাকা হতে পারে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টি-টোয়েন্টি সিরিজে। ছোট হলেও এবারের বিপিএলে বেশ কয়েকটি কার্যকরী ও ক্যামিও ইনিংস খেলেছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এই ব্যাটার।

জাকের আলী এবারের আসরে ১৪ মাচের ১০ ইনিংসে খেলে করেন ১৯৯ রান। স্ট্রাইকরেটটাও উঁচু মানের, ১৪১.১৩। এরমধ্যে ৮ ইনিংসে তিনি ছিলেন অপরাজিত।

সর্বশেষ খবর

Exit mobile version