Homeবিনোদনহঠাৎ কেন ঋতাভরীকে উপহার পাঠালেন দীপিকা?

হঠাৎ কেন ঋতাভরীকে উপহার পাঠালেন দীপিকা?

বলিউড ইন্ডাস্ট্রিতে অনেক দিন ধরেই গুঞ্জন ছিল দীপিকার মা হওয়ার। এবার সে গুঞ্জন সত্যি করে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন নিজেই ঘোষণা দিয়েছেন তিনি ও তার স্বামী রণবীর সিং তাদের প্রথম সন্তানের অপেক্ষায়। জানান, সবকিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরে প্রথম সন্তানের জন্ম দেবেন তিনি।

এ খবর প্রকাশ্যে আসার পরেই এ তারকা দম্পতি ছুটে যান জামনগরে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠানে। আর সেখান থেকে ফিরেই এবার ব্যাগ ভর্তি উপহার পাঠালেন বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে।

বিষয়টি নিশ্চিত করে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই সেই উপহারের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। একইসঙ্গে ধন্যবাদও জানিয়েছেন দীপিকাকে।

নেটিজেনদের প্রশ্ন, কিভাবে বন্ধুত্ব হল ঋতাভরী-দীপিকার?

এ বিষয়ে ভারতীয় এক গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে ঋতাভরী বলেন, ‘আমাদের আসলে বন্ধুত্ব নেই। আমার সঙ্গে একবারই দেখা হয়েছিল দীপিকার। তাও আবার ২০১৮ সালে পরিচালক-প্রযোজক দীনেশ বিজনের বিয়েতে। সে সময় একবার দীপিকার সাথে আমার কথা হয়েছে। তারপর শুক্রবার হঠাৎ এই উপহার পেয়ে ভীষণ খুশি।’

ঋতাভরীর কথায়,

আসলে দীপিকার প্রসাধনী সংস্থা নারী দিবস উপলক্ষে এমন কিছু নারীকে উপহার পাঠাতে চায়, যারা স্বক্ষেত্রে ভাল কাজ করেছেন। সেই কারণেই আমার সঙ্গে যোগাযোগ করেন তারা। প্রথমে আমি ভেবেছিলাম, হয়তো আমার স্টোরিতে ওর প্রসাধনীর বিজ্ঞাপনের জন্য কিছু লিখতে হবে। তবে তেমন কিছুই না। আমি নিজেই স্টোরিতে পোস্টটা দিই। আমি ভীষণ খুশি। পাশপাশি এটাও মনে হচ্ছে, দীপিকার মতো এমন একজন তারকাও নতুন প্রজন্মের জন্য ভাবছেন ও তাদের উৎসাহিত করছেন।

তিনি আরও বলেন, ‘আসলে অনেক তারকারই এমন প্রসাধনী ব্র্যান্ড রয়েছে, তারা চান যৎসামান্য হলেও তাদের ব্যান্ডের প্রমোশন করতে। দীপিকা একেবারেই সে রকম নন। আমি এটাই শিখলাম তার কাছে থেকে যে, সব কিছু জীবনে নিজের লাভের জন্য নয়, অন্যদের উৎসাহ দেয়াটাও বিশালতার লক্ষণ।’

প্রসঙ্গত, টালিউডের পাশপাশি বলিউডেও রীতিমতো যোগাযোগ রয়েছে ঋতাভরীর। গত কয়েক বছরে বেশ কিছু কাজও করেছেন বলিউডে।

সর্বশেষ খবর

Exit mobile version