Homeবিনোদনপরীমণিকে আসামিদের ১০০০ টাকা দিতে বললেন আদালত

পরীমণিকে আসামিদের ১০০০ টাকা দিতে বললেন আদালত

মারধর, হুমকি ও যৌন হয়রানির মামলায় চিত্রনায়িকা পরীমণিকে আসামিদের যাতায়াত ভাড়া এক হাজার টাকা দেয়ার নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার (২০ মার্চ) ঢাকার ৯ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শাহানা হক সিদ্দিকা এই আদেশ দেন।

মামলার সাক্ষ্যগ্রহণের জন্য ধার্য থাকলেও এদিন আদালতে হাজির হননি পরীমণি। বর্তমানে তিনি সিনেমার কাজে কলকাতায় রয়েছেন। ফলে তার পক্ষে আইনজীবী জয়া রাণী দাশ সাক্ষ্যগ্রহণ পেছাতে আদালতে সময় আবেদন করেন।

অপরদিকে আসামি নাসির উদ্দিনের আইনজীবী আবুল কালাম মোহাম্মদ সোহেল বলেন, ২০২২ সালের ২৯ নভেম্বর পরীমণি সাক্ষ্য দেয়া শুরু করেন। এরপর ২০২৩ সালের ১১ জানুয়ারি, ৬ মার্চ ও ২৩ মে সাক্ষ্যগ্রহণের দিনেও পরীমণি আদালতে অনুপস্থিত ছিলেন। ২৪ জুলাই তিনি আংশিক সাক্ষ্য দেন। পরবর্তীতে ১৩ সেপ্টেম্বর ও চলতি বছরের ১৫ জানুয়ারিও আদালতে হাজির হননি।

তিনি বলেন, অবশিষ্ট সাক্ষ্য দিতে পরীমণির অবহেলায় আদালতের মূল্যবান সময় নষ্ট হচ্ছে এবং আসামিরা হয়রানির শিকার হচ্ছেন।

তিনি পরীমণির সাক্ষ্যগ্রহণ শেষ করার আদেশ প্রার্থনা করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত পরীমণিকে শেষ বারের মতো সময় দেন। একই সঙ্গে আসামিদের প্রত্যেককে যাতায়াত ভাড়া বাবদ এক হাজার টাকা দেয়ার নির্দেশ দেন।

মামলার আসামিরা হলেন নাসির উদ্দিন, তুহিন সিদ্দিকী অমি ও শহীদুল আলম।

২০২১ সালের ১৪ জুন ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন ও অমির নাম উল্লেখ করে ছয় জনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। মামলা দায়েরের পর সেদিনই অভিযান চালিয়ে নাসির উদ্দিনসহ পাঁচ জনকে উত্তরার একটি বাসা থেকে আটক করে গোয়েন্দা পুলিশ। অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়।

২০২২ সালের ১৮ মে তিন আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত।

সর্বশেষ খবর