Homeবিনোদনকলকাতা শহর নিয়ে পরীর আবেগঘন পোস্ট

কলকাতা শহর নিয়ে পরীর আবেগঘন পোস্ট

নিয়মিত কাজ করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। বর্তমানে কাজ এবং ছেলে পদ্মকে নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্রতি দেশের গণ্ডি পেরিয়ে টালিউডের সিনেমায় নাম লিখিয়েছেন অভিনেত্রী।
কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সক্রিয় পরীমণি। ফেসবুকে নানান সময় বিভিন্ন ঘটনা নিয়ে লিখতে দেখা যায় তাকে।

এরই ধারাবাহিকতায় শনিবার (২৯ মার্চ) ফেসবুকে একটি পোস্ট করেন পরীমণি। পোস্টে কলকাতার শহরের হলুদ ট্যাক্সি আর ট্রাম কথা বলেছেন তিনি।

নিজের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে পরী লেখেন, ‘এই তো আর কিছুদিন বাদেই নস্টালজিয়া হব কলকাতা শহরে হলুদ ট্যাক্সি ছিল বলে। মনে হতো এগুলো এই শহরের গয়না। এত এত বছরের এই ট্রাম আর হলুদ ট্যাক্সি এভাবে দেয়ালেই ঝুলবে!’

ছবিতে দেখা যায়, কলকাতার একটি রাস্তায় চলাচল করছে একটি হলুদ ট্যাক্সি, সিএনজি ও পথচারী। এমনই ফটোফ্রেম। আর এর সামনেই কপালে হাত দিয়ে চিন্তিত পরী।

পরীর পোস্টে বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন। আশিকুর রহমান শোভন নামে এক মন্তব্যকারী লেখেন, ‘হলুদ ট্যাক্সি, ট্রাম, এসপ্লানেড, কলেজ স্ট্রিট সবকিছুই অদ্ভুত আবেগ আর মুগ্ধতা। মনে হয় নিজের ফেলা আসা কোনো শহর।’

সোমনাথ চ্যাটার্জি নামে আরেকজন লেখেন, ‘এত সুন্দর করে একজনই লিখতে পারে, কলকাতার গয়না। ধন্যবাদ পরী।’

বর্তমানে ছেলের সঙ্গে কলকাতায় অবস্থান করছেন পরীমণি। সেখানে দেবরাজ সিনহা পরিচালিত ‘ফেলুবকশি’র শুটিং করছেন অভিনেত্রী। সিনেমাটিতে পরীমণির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন সোহম।

সর্বশেষ খবর