Homeবিনোদনসাবেক-বর্তমান স্ত্রীর সঙ্গে আরবাজ, হঠাৎ কেন এক হলেন তারা?

সাবেক-বর্তমান স্ত্রীর সঙ্গে আরবাজ, হঠাৎ কেন এক হলেন তারা?

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদের পর মেকআপ আর্টিস্ট সুরা খানের সঙ্গে নতুন সংসার পেতেছেন অভিনেতা আরবাজ খান। গেল বছর ২৪ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

অন্যদিকে আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই নিজের নাম থেকে ‘খান’ পদবি সরিয়েছেন মালাইকা। এরপর কেটেছে বেশ কয়েক বছর। তবে শুক্রবার রাতে হঠাৎই মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় দেখা গেল একেবারে অন্য এক চিত্র।

বর্তমান স্ত্রী সুরার হাত ধরে রেস্তোরাঁয় এলেন আরবাজ। এর পরেই এলেন সাবেক স্ত্রী মালাইকা। সাবেক ও বর্তমান স্ত্রীর সঙ্গে কী কারণে নৈশভোজে গেলেন অভিনেতা?

মালাইকা-আরবাজের ১৯ বছরের দাম্পত্যজীবনের ইতি ঘটে ২০১৬ সালে। তবে বিচ্ছেদের পরও সন্তান আরহানের দায়িত্ব দুজনেই সমানভাবে পালন করেছেন। আর এবার সন্তানের জন্যই ফের কাছাকাছি এলেন এই সাবেক দম্পতি।

সম্প্রতি একটি পডকাস্ট শো শুরু করেছেন আরহান। তারই উদ্যাপনের খাওয়া-দাওয়া ছিল। ছেলের কথা ভেবেই এদিন এক হলেন অরোরা ও খান পরিবার।

অন্যদিকে আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমুক্ষে মুখ না খুললেও এখন আর কোনো লুকোচুরি নেই।

আরহানের বিশেষ দিনে মালাইকা-আরবাজ ছাড়াও উপস্থিত ছিলেন আরবাজের বাবা সেলিম খান, মালাইকার মা জয়েস, বোন অমৃতাসহ অন্যরা। গত সপ্তাহেই প্রকাশ্যে এসেছে আরহানে পডকাস্ট ‘দম বিরিয়ানি’র টিজার। সেখানে খান পরিবারের সব সদস্যের দেখা মিলেছে। জেঠু সালমান খান উৎসাহ দিয়েছেন ভাইপোকে।

সর্বশেষ খবর