Homeসর্বশেষ সংবাদভোলার চরফ্যাশনে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ভোলার চরফ্যাশনে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি॥

ভোলার চরফ্যাশনে নানা বাড়িতে বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে মো. আরাফাত (৬) ও মো. জুনায়েদ (৭) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে।

৩ এপ্রিল, বুধবার দুপুরে উপজেলার চর মাদ্রাজ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মিয়াজানপুর গ্রামের মাতাব্বর বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু মো. আরাফাত উপজেলার মাদ্রাজ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মিয়াজানপুর গ্রামের বাসিন্দা হারুন মাতাব্বরের ছেলে ও মো. জুনায়েদ ঢাকার বিক্রমপুর জেলার বাসিন্দা মো. স্বপন মিয়ার ছেলে। সম্পর্কে তারা দু’জন খালাতো ভাই। দুই শিশুর অকাল মৃত্যুতে পরিবার চলছে শোকের মাতম।

শিশুর পরিবার সূত্রে জানাযায়, জুনায়েদ পহেলা এপ্রিল তার বাবা-মায়ের সঙ্গে চর মাদ্রাজ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মিয়াজানপুর গ্রামের তার নানা বাড়িতে বেড়াতে আসে। একই সাথে খালাতো ভাই আরাফাতের পরিবারও নানা বাড়িতে বেড়াতে আসে। আজ বুধবার দুপুরের দিকে দুই খালাতো ভাই মিলে নানা বাড়ির পুকুরের খাটলায় খেলতে গিয়ে পানিতে পড়ে ডুবে যায়। পরে পরিবারের লোকজন পুকুর থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনাটি মর্মান্তিক একে সঙ্গে দুটি শিশুর অকাল মৃত্যু। এ ঘটনায় শিশু দু’টির পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় দাফনের জন্য লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ খবর