Homeখেলাআর্জেন্টাইন তারকার বাদানুবাদ, দিয়েছিলেন গালি

আর্জেন্টাইন তারকার বাদানুবাদ, দিয়েছিলেন গালি

৭ গোলের ম্যাচে উত্তেজনা তো হতেই পারে। কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাসন মাউন্ট ও চেলসির এনজো ফার্নান্দেজের তর্কাতর্কি গড়িয়েছিল বহুদূর। দুজনের মধ্যকার বাদানুবাদে গালি দেয়ার ঘটনাও নাকি ঘটেছে।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) স্টাম্পফোর্ড ব্রিজে ৪-৩ গোলে জিতেছে চেলসি। এ ম্যাচে তর্কাতর্কি হয় আর্জেন্টিনার ফার্নান্দেজ ও মাউন্টের মধ্যে। প্রথম দিকে স্পষ্ট কিছু বোঝা না গেলেও নতুন অ্যাঙ্গেলে তাদের ঝগড়ার ভিডিও প্রকাশ করেছে টিএনটি স্পোর্টস। সেখানেই গালাগালের বিষয়টি স্পষ্ট হয়েছে।

ডেইলি মেইলের প্রতিবেদন বলা হয়েছে, মাউন্টকে লক্ষ্য করে কয়েকবার কাপুরুষ বলে গাল দেন ফার্নান্দেজ। উচ্চারণ করেছিলেন স্প্যানিশ শব্দ ‘ক্যাগন’ও। যার অর্থ মূলত মুরগি। এনজো বলেন, ‘এটা চেলসি…। কাপুরুষ, কাপুরুষ, কাপুরুষ।’

২০২৩ সাল পর্যন্ত চেলসির সঙ্গে চুক্তি ছিল মাউন্টের। এরপর স্থায়ীভাবে ইউনাইটেডে পাড়ি জমান তিনি। চেলসি ছাড়ার বিষয়টি লক্ষ্য করেই হয়তো ফার্নান্দেজ তাকে কাপুরুষ বলে গাল দিয়েছেন।

প্রসঙ্গত, ৭ গোলের ম্যাচে আলেহান্দ্রো গারনাচো ও ব্রুনোর নৈপুণ্যে ৯০ মিনিট পর্যন্ত ৩-২ ব্যবধানে এগিয়েছিল ম্যানচেস্টারের ক্লাবটি। এরপর মোড় ঘুরিয়ে দেন চেলসির কোল পালমার। যোগ করা সময়ের হ্যাটট্রিকে দলকে জেতান এই ইংলিশ। হন ম্যাচসেরাও।

সর্বশেষ খবর