Homeখেলারোনালদো না মেসি, কার সঙ্গে যোগ দেবেন রামোস

রোনালদো না মেসি, কার সঙ্গে যোগ দেবেন রামোস

সেভিয়ায় সময় ফুরিয়ে আসছে সার্জিও রামোসের। চলতি বছরের জুনে চুক্তির মেয়াদ শেষ হবে তার। এরপর কোথায় যোগ দেবেন স্প্যানিশ ইন্টারন্যাশনাল?

গত বছরের সেপ্টেম্বরে শৈশবের ক্লাব সেভিয়ায় ফিরেছিলেন রামোস। এক বছরের চুক্তির মেয়াদ শেষ হওয়ার বাকি আর মাত্র তিন মাস। চুক্তি শেষ হওয়ার আগেই তার প্রতি আগ্রহী সৌদি প্রো লিগ ও মেজর সকার লিগের ক্লাবগুলো। মুন্দো দেপোর্টিভোর বরাত দিয়ে এমন খবর দিয়েছে গোল ডটকম।

রামোসকে শেষ পর্যন্ত কোথায় দেখা যাবে? যুক্তরাষ্ট্রের লিগে গেলে তিনি পাবেন মেসিকে। আর্জেন্টাইন তারকার সঙ্গে পিএসজিতে জুটি বেধেছিলেন রামোস। তার আগে লা লিগায় প্রতিদ্বন্দ্বী দুই দলে (রিয়ালে রামোস, বার্সায় মেসি) খেলেছেন তারা। আরও একবার তাদের একই লিগে খেলতে দেখা যাবে?

সৌদি আরবে গেলে রামোস পাবেন ক্রিস্টিয়ানো রোনালদোকে। পর্তুগিজ এই ফুটবলারের সঙ্গে এর আগে রিয়াল মাদ্রিদে খেলেছেন স্পেনের বিশ্বকাপ জয়ী তারকা। প্রায় ৯ বছর রিয়াল মাদ্রিদে ছিলেন এ তারকাদ্বয়। রোনালদো ২০০৯ সালে যোগ দিয়ে ২০১৮ সালে রিয়াল ছাড়লে ভাঙে তাদের জুটি।

প্রসঙ্গত, ২০০৫ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত রিয়াল মাদ্রিদে ৬৭১টি ম্যাচ খেলেছেন রামোস। লস ব্লাঙ্কোসদের হয়ে একশর বেশি গোল ও ৪০টি অ্যাসিস্ট করেন তিনি।

সর্বশেষ খবর