Homeসর্বশেষ সংবাদপঞ্চগড়ে প্রতিবন্ধীকে বলাৎকার চেষ্টার অভিযোগ, মামলা নিতে পুলিশের গড়িমসি

পঞ্চগড়ে প্রতিবন্ধীকে বলাৎকার চেষ্টার অভিযোগ, মামলা নিতে পুলিশের গড়িমসি

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড় প্রতিনিধি।।

পঞ্চগড়ে ২০ বছর বয়সের এক প্রতিবন্ধীকে বলাৎকার চেষ্টার অভিযোগ উঠেছে গোলাম রব্বানী নামের এক ব্যক্তির বিরুদ্ধে।অভিযুক্ত দিনাজপুর জেলার বড়গুড় এলাকার আহসান আলীর ছেলে।তিনি সিএন্ডবি মোড় গড়েরডাঙ্গা জামে মসজিদের ইমাম এবং মির্জাপুর আব্দুল হারিস মারলংগুল উলুম ইসলামিয়া আসিফিয়া মাদরাসা মুদতাদিম।বিষয়টি নিয়ে ভিকটিমের বাবা আব্দুল মান্নান থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে জানা যায়,ঘটনার দিন ১৪ এপ্রিল রোববার মাদ্রাসা ছুটি থাকায় বাদীর প্রতিবন্ধী ছেলেকে বলাৎকারের চেষ্টা করে ইমাম।একপর্যায়ে ভিকটিম উত্তেজিত হয়ে কষ্ট অনুভব করে এবং মারাত্মক ভয় পায়। ফলে বাদীর প্রতিবন্ধী ছেলে কাঁদতে কাঁদতে বাড়ি আসে। তার মায়ের কাছে সব জানায়।

স্থানীয়রা জানান, ঘটনা নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কিছু প্রভাবশালী হুজুরের পক্ষ নিয়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে।

বাদী আব্দুল মান্নান জানান, প্রথমে মসজিদ কমিটিকে অভিযোগ করেছি কিন্তু তারা কোন পদক্ষেপ নেয়নি।পরে গত (২০এপ্রিল) পঞ্চগড় সদর থানা পুলিশেের কাছে অভিযোগ দিয়েছি কিন্তু পুলিশ মামলা নিতে গড়িমসি করছে। তিনি আইনত ব্যবস্থা গ্রহণ করার দাবী জানিয়েছেন বাদী।

পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার রায় অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন,বিস্তারিত আইও বলতে পারবেন।তবে আইও আক্কেল আলী জানান, এখানে মামলার কিছুই নাই।

সর্বশেষ খবর

Exit mobile version