Homeখেলা‘আমি বললে আগুন ধরে যাবে’, মোহামেদ সালাহ

‘আমি বললে আগুন ধরে যাবে’, মোহামেদ সালাহ

ইয়ুর্গেন ক্লপের সঙ্গে যে মোহামেদ সালাহর দ্বন্দ্ব আছে, সেটা টের পাওয়া গিয়েছিল অনেক আগে। বিষয়টা প্রমাণিত হলো মিশরীয় তারকার ‘আমি বললে আগুন ধরে যাবে’ বলার পর। ওয়েস্ট হ্যামের বিপক্ষে পয়েন্ট খোয়ানোর ম্যাচে কোচকে ইঙ্গিত করে এ কথা বলেন তিনি।

আগের ম্যাচে লিভারপুল হেরেছিল এভারটনের বিপক্ষে। যা তাদের লিগ শিরোপার দৌড়ে ব্যাকফুটে নিয়ে যায়। ওয়েস্ট হ্যামের বিপক্ষে ২-২ গোলের ড্রয়ে আরও পিছিয়ে পড়ল তারা। ৩৪ ম্যাচে ৭৭ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা আর্সেনাল ও ৩৩ ম্যাচে ৭৬ পয়েন্ট নিয়ে দুইয়ে থাকা ম্যানচেস্টার সিটির মধ্যে কোনো এক দল বাকি ম্যাচগুলোর কোনোটিতে না হারলে কিছুই করার থাকবে না ৩৫ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে তিনে থাকা লিভারপুলের।

এভারটন-গুলির পর লিভারপুলের গায়ে বিঁধল ওয়েস্ট হ্যাম-তীর। ওই ম্যাচেই কি না দলের সেরা তারকা সালাহকে প্রথম একাদশে রাখেননি কোচ। ৭৯ মিনিটে লুইস দিয়াজের বদলি হিসেবে নামানো হয় মিশরীয় ফরোয়ার্ডকে। ততক্ষণে ম্যাচে সমতায় চলে আসে ওয়েস্ট হ্যাম।

ওই ম্যাচে ক্লপের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময়ও হয়েছে সালাহর। সাইডলাইনে কোচের সঙ্গে তর্ক করতে দেখা যায় তাকে।

ম্যাচশেষে সালাহর মাঠ ছাড়তে থাকার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে তাকে বলতে শোনা যায়, ‘আমি কিছু বললে আগুন ধরে যাবে।’ সাংবাদিকরা বিস্ময়ের সঙ্গে জানতে চান, ‘আগুন?’ সালাহর জবাবটা ছিল এমন, ‘হ্যাঁ, অবশ্যই।’

সালাহর সঙ্গে তর্কাতর্কি নিয়ে প্রশ্ন উঠেছিল ক্লপের সামনেও। যদিও এ বিষয়ে কিছু বলতে অনাগ্রহ দেখান তিনি।

সর্বশেষ খবর