Homeখেলারিয়াল মাদ্রিদ একটি অদ্ভুত দল: বের্নার্ডো সিলভা

রিয়াল মাদ্রিদ একটি অদ্ভুত দল: বের্নার্ডো সিলভা

চ্যাম্পিয়ন্স লিগে কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে রিয়াল মাদ্রিদের কাছে টাইব্রেকারে হেরে বিদায় নেয় বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। সেই ম্যাচে টাইব্রেকারে বের্নার্ডো সিলভার পেনাল্টি ঠেকিয়ে দেন রিয়াল গোলরক্ষক লুনিন। সেই ম্যাচের পর এক সাক্ষাৎকারে সিলভা তার অনুভূতির কথা জানান। তিনি বলেন, রিয়াল মাদ্রিদ একটি অদ্ভুত দল।

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে সান্তিয়াগো বার্নাবেউয়ে ৩-৩ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার সিটি। এই স্কোর লাইনের পর অনেকেই ভেবেছিল সিটির মাঠে জিততে পারবে না রিয়াল মাদ্রিদ। তবে হয়েছে তার উল্টোটা। ইতিহাদ স্টেডিয়ামে টাইব্রেকারে সিটিকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে ওঠে আনচেলত্তির রিয়াল।

রিয়াল মাদ্রিদের বিপক্ষে হারের পর সপ্তাহ কেটে গেলেও কোন মন্তব্য করেননি সিটির তারকা বের্নার্ডো সিলভা। তবে রোববার (২৮ এপ্রিল) এক সাক্ষাৎকারে সিলভা বলেছেন, রিয়াল মাদ্রিদ একটি অদ্ভুত দল।

টিএনটি স্পোর্টসে দেয়া সাক্ষাৎকারে সিলভা বলেন, ‘রিয়াল মাদ্রিদ একটি অদ্ভুত দল। আপনার মনে হবে আপনি ম্যাচের নিয়ন্ত্রণ নিয়েছেন, তবে হঠাৎ তারা দুইটি গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নিবে। গোল করতে তাদের খেলোয়াড়রা খুব ভালো।’

ইউরোপের সবচেয়ে সফল দলটি যে আক্রমণ করতে ভয় পায় না। বরং আক্রমণ করলে পাল্টা আক্রমণ করে তাও জানিয়েছেন সিলভা। পর্তুগিজ তারকার মতে, রিয়াল মাদ্রিদ প্রতিপক্ষের আক্রমণকে ভয় পায় না।

সিলভা বলেন, ‘তাদের খেলোয়াড়রা খুব দ্রুত খেলে। তাদের নিয়ন্ত্রণ করা সহজ নয়। আপনি আক্রমণ করবেন, তারা আপনাকে পাল্টা আক্রমণ করবে। তারা প্রতিপক্ষের আক্রমণকে ভয় পায় না, উল্টো আক্রমণের পাল্টা আক্রমণ করে।’

সর্বশেষ খবর

Exit mobile version