Homeসর্বশেষ সংবাদশিশু সন্তানকে নিয়ে রিকশায় উঠে মাঝপথে চালকের গলায় ছুরি বসায় দম্পতি

শিশু সন্তানকে নিয়ে রিকশায় উঠে মাঝপথে চালকের গলায় ছুরি বসায় দম্পতি

দেড় বছরের সন্তানকে নিয়ে স্বামী-স্ত্রী মিলে যাত্রীবেশে ব্যাটারিচালিত রিকশায় উঠে চালকের গলায় ছুরি বসিয়ে ব্যাটারি চালিত অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

শনিবার (২৭ এপ্রিল) রাতে বরিশাল নগরের ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজি সংলগ্ন সড়কে ঘটা এ ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে মূলহোতা স্বামী-স্ত্রীসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৮ এপ্রিল) বিকেলে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা শাখার উপ-কমিশনার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার।

গ্রেফতাররা হলেন: ঘটনার মূলহোতা বরিশাল সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে মাসুম হাওলাদার ও মাসুমের স্ত্রী সাথী। এছাড়া ছিনিয়ে নেয়া অটোরিকশার চারটি ব্যাটারিসহ নগরের বাংলাবাজার বড়বাড়ি এলাকার ভাড়াটিয়া দুলাল খানের স্ত্রী বিউটি বেগম ও বান্দরোড এলাকার বর্তমান বাসিন্দা মো. মাহবুবুর রহমানকেও গ্রেফতার করা হয়েছে।

এদিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আহত অটোরিকশা চালক হুমায়ুন কবির হাওলাদার বরিশাল নগরের সাধুর বটতলা এলাকার ভাড়াটিয়া ও বাকেরগঞ্জের গারুরিয়া ইউনিয়নের চর বালিগা এলাকার আব্দুল জলিল হাওলাদারের ছেলে।

উপ-কমিশনার মোহাম্মদ জাকির জানান, শনিবার দিবাগত রাত দেড়টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মাঝখানের গেইটের সামনে হুমায়ুন কবির হাওলাদার ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে যাত্রীর অপেক্ষায় ছিলেন। সে সময় একজন পুরুষ ও এক বছরের কন্যা শিশুসহ বোরখা পরিহিত একজন মহিলা রিকশার কাছে যান। তারা যাত্রী সেজে চালক হুমায়ুনকে নগরের ব্যাপ্টিস্ট মিশন রোড এলাকার উলিয়ামপাড়া যাওয়ার কথা বলেন। কিছুক্ষণ পরে হুমায়ুন তাদের নিয়ে গন্তব্যের উদ্দেশ্যে রওয়ানা দিয়ে শেবাচিম হাসপাতালের অদূরে আইএইচটির কাছাকাছি পৌঁছায়। আর তখন যাত্রীবেশীরা রিকশাচালক হুমায়ুনের গলার সামনের দিকে শ্বাসনালী বরাবর ধারালো চাকু দিয়া পোঁচ দিয়া গুরুতর জখম করে। পরে চালককে রিকশা থেকে ফেলে দিয়ে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করে পালিয়ে যায় তারা।

এদিকে বিষয়টি জানতে পেরে নগর গোয়েন্দা (ডিবি) শাখার সদস্যরা অভিযানে নামে। যেখানে তথ্য প্রযুক্তির সহায়তা ও সোর্সের তথ্যের ভিত্তিতে ছিনতাই করা ব্যাটারি চালিত অটোরিকশার ব্যাটারি ও দস্যুতার কাজে ব্যবহৃত চাকু উদ্ধার করার পাশাপাশি ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করা হয়।

সর্বশেষ খবর