Homeসর্বশেষ সংবাদরৌমারীতে সড়কে শৃঙ্খলা আনতে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান

রৌমারীতে সড়কে শৃঙ্খলা আনতে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান

শাহ মোঃ আব্দুল মোমেন, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি।।

কুড়িগ্রামের রৌমারীতে সড়কে শৃঙ্খলা আনতে কাগজপত্র ও ফিটনেসবিহীন যানবাহন, অপ্রাপ্তবয়স্ক, লাইসেন্স ও হেলমেটবিহীন মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে বিশেষ অভিযান দিয়েছেন ট্রাফিক পুলিশ। জানা যায়, কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম এর নির্দেশে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে জেলা ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) একেএম বাণীউল আনাম এর নেতৃত্বে এই অভিযান শুরু হয়। পুলিশের এই বিশেষ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় সুধীজন।

সরেজমিনে দেখা যায়, কাগজপত্রবিহীন যানবাহন, অপ্রাপ্তবয়স্ক চালক ও হেলমেটবিহীন মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করছেন পুলিশ সদস্যরা। এসময় সকাল থেকে কাগজপত্রবিহীন ১৫টি মোটরসাইকেল, ০১ টি ভটভটি আটক ও হেলমেট ও লাইসেন্সবিহীন ০৫ জন চালককে জরিমানা করা হয় বলে জানা যায়। অভিযানকালে, পুলিশের পক্ষ থেকে চালকদের উদ্দেশ্যে বিভিন্ন সচেতনতামূলক উপদেশ দিতেও দেখা যায়। অভিযানকালে উপস্থিত ছিলেন, জেলা ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) একেএম বাণীউল আনাম, রৌমারী ট্রাফিক সাব ইন্সপেক্টর (টিএসআই) আব্দুল হাই, সহকারী ট্রাফিক সাব ইন্সপেক্টর (এটিএসআই) আবু তালেব, কন্সটেবল মেরাজুল ইসলাম, খোরশেদ আলম ও সাইদ প্রমুখ।জেলা ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) একেএম বাণীউল আনাম বলেন, কুড়িগ্রাম জেলার সুযোগ্য পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম এর নির্দেশে রৌমারী ও রাজিবপুরে ট্রাফিকের বিশেষ অভিযান চলছে। বর্তমানে সড়কে ট্রাফিকের নিয়ম না মানা, লাইসেন্সবিহীন চালক ও ফিটনেসবিহীন গাড়ির জন্য দুর্ঘটনা বেশি হচ্ছে। দুর্ঘটনা প্রতিরোধে পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, সড়কে শৃঙ্খলা, দুর্ঘটনা প্রতিরোধ, সচেতনতা বৃদ্ধি করা ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অবৈধ মোটরসাইকেল নিয়ে কেউ যেনো প্রভাব বিস্তার করতে না পারে এজন্য জেলা পুলিশের পক্ষ থেকে এই বিশেষ অভিযান চালানো হচ্ছে। জনসাধারণের স্বাভাবিক জীবনযাত্রা নিশ্চিত ও সড়কে দুর্ঘটনা প্রতিরোধ করতে কুড়িগ্রাম জেলা পুলিশ সর্বদা সজাগ রয়েছে।

সর্বশেষ খবর

Exit mobile version