Homeআন্তর্জাতিকজম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় সেনা নিহত, আহত ৫

জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় সেনা নিহত, আহত ৫

ভারতের জম্মু ও কাশ্মীরের পুঞ্চে সশস্ত্র বাহিনীর বন্দুক হামলায় বিমান বাহিনীর এক সেনা নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও পাঁচজন।

শনিবার (৪ মে) জেলার সুরনকোট এলাকায় সেনাদের বহনকারী গাড়ি বহরের দুটি গাড়ি লক্ষ্য করে ব্যাপক গুলি ছোড়া হয়। খবর এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়েছে, আহত পাঁচ সেনার মধ্যে একজনের অবস্থা গুরুতর। তাদের সবাইকে হাসপাতালে পাঠানো হয়েছে।

হামলার পর পর সেখানে বাড়তি সেনা মোতায়েন ও সন্ত্রাস বিরোধী অভিযান শুরু হয়েছে। নিরাপত্তা বাহিনীর সূত্র জানিয়েছে, স্থানীয় রাইফেলস ইউনিট এলাকাটি ঘিরে তল্লাশি অভিযান শুরু করেছে।

এক এক্স (সাবেক টুইটার) পোস্টে ভারতীয় বিমান বাহিনী জানিয়েছে, জম্মু ও কাশ্মীরের পুঞ্চ জেলার শাহসিতারের কাছে ভারতীয় বিমান বাহিনীর একটি গাড়িবহরে ‘সন্ত্রাসীরা’ হামলা চালায়। স্থানীয় সামরিক ইউনিটগুলি বর্তমানে এই এলাকায় অনুসন্ধান অভিযান চালাচ্ছে।

পোস্টে আরও বলা হয়, যে গাড়িবহরে তারা আক্রমন করেছিল তা বর্তমানে সুরক্ষিত আছে। স্থানীয় কর্মকর্তাদের বরাত দিয়ে সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, আনুমানিক বিকেল সোয়া ৬টার দিকে সেনারা জরানওয়ালি থেকে বিমান বাহিনী স্টেশনে যাওয়ার পথে যখন তাদের উপর অতর্কিত হামলা হয়।

এনডিটিভির প্রতিবেদনে আরও বলা হয়, এ বছর ওই অঞ্চলে প্রথমবারের মতো এত বড় হামলা হয়েছে। গত বছর অঞ্চলটিতে সেনাদের লক্ষ্য করে একাধিক ভয়াবহ হামলা হলেও কয়েক মাস পরিস্থিতি বেশ শান্ত ছিল।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত কয়েকটি ছবিতে দেখা গেছে গাড়ির সামনের কাঁচে অসংখ্য গুলির চিহ্ন রয়েছে।

সর্বশেষ খবর